1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. vinnabarta@gmail.com : admin_naim :
  6. admin_pial@vinnabarta.com : admin_pial :
৭ দিনের রিমান্ডের আবেদন

রৌমারীতে গৃহবধূকে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

মোস্তাফিজুর রহমান তারা
  • প্রকাশের সময় : সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩ ৪:০২ pm

রৌমারী(কুড়িগ্রাম): রৌমারীতে গৃহবধু মৌসমী আক্তার (১৯)কে শ্বাসরুদ্ধ করে হত্যা অভিযোগে স্বামী নাজমুলকে আটক করেছে রৌমারী থানা পুলিশ। গতকাল রবিবার এ রহস্যজনক হত্যা মামলার প্রধান আসামী নাজমুলকে ৭দিনের রিমান্ডের আবেদন করে কুড়িগ্রাম আদালতে প্রেরন করা হয়েছে। ঘঁটনাটি ঘটেছে রৌমারী উপজেলার শৌলমারী ইউনিয়নের টালুয়ারচর গ্রাম নামক স্থানে। এঘটনায় নিহতের পিতা মোখলেছুর রহমান বাদী হয়ে স্বামী নাজমুলসহ ৪ জনকে আসামী করে রৌমারী থানায় একটি হত্যা মামলা করলে পুলিশ তাকে আটক করে।

স্থানীয় পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানা যায়, কুড়িগ্রামের রৌমারী চরশৌলমারী গ্রামের মোখলেছুর রহমানের কন্যা মৌসুমী আক্তারের সাথে টালুয়ারচর গ্রামের আব্দুর রহিমের ছেলে নাজমুলের প্রেম সর্ম্পক গড়ে ওঠে। এক পর্যায়ে মৌসুমী আক্তার প্রেমিক নাজমুলকে বিয়ের প্রস্তাব দিলে সে প্রেম প্রত্যাখ্যান করেন। পরে মৌসমী আক্তার তার বাড়ীতে গিয়ে বিয়ের দাবিতে অনশন করে। অবশেষে স্থানীয় লোকজনের সমঝোতায় তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকে দাম্পত্য জীবনে কলহ লেগেই থাকত। অবশেষে ঘটনার দিন ১৯ ডিসেম্বর মৌসুমী নিজ ঘরে খাটের মশারির স্ট্যান্ডের সঙ্গে ওরনা প্যাঁচানো লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের শ্বশুর আঃ রহিম চালাকি করে আগেই থানায় একটি ইউডি মামলা করেছিল।

নির্যাতিত পরিবারের দাবী তাকে শ^াসরুদ্ধ করে হত্যা করা হয়েছে। পুলিশ লাশের ময়নাতদন্ত ও আসামীদের গতিবিধি লক্ষ্য করে আসছিল। অবশেষে ঘটনার একমাস পর স্বামী নাজমুলসহ ৪ জনের নামে রৌমারী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের পিতা মোখলেছুর রহমান।

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রুপ কুমার সরকার বলেন, স্বামী নাজমুলকে গ্রেফতার করা হয়েছে। আসামীকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হয়েছে। বাকি আসামীদের ধরার চেষ্টা অব্যাহত রয়েছে।
ভিন্নবার্তা ডটকম/এন



আরো




মাসিক আর্কাইভ