শিরোনাম

রূপগঞ্জে নির্বাহী ম্যাজিস্ট্রেট করোনায় আক্রান্ত

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় জেলা প্রশাসনের এক নির্বাহী ম্যাজিস্ট্রিট করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি উপজেলা পরিষদের ডাক-বাংলোতে কোয়ারেন্টিনে আছেন।

রোববার (১৯ এপ্রিল) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মমতাজ বেগম গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

উপজেলা পরিষদ সূত্রে জানা যায়, জেলা প্রশাসকের নির্দেশনা অনুযায়ী ওই নির্বাহী ম্যাজিস্ট্রিট রূপগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে দায়িত্ব পালন করছেন। যোগদানের পর থেকে তিনি উপজেলা চেয়ারম্যান, ইউএনও, সহকারী কমিশনার (ভূমি), উপজেলার কর্মকর্তা ও কর্মচারীদের সঙ্গে সমন্বয় করে মাঠে কাজ করছিলেন। গত এক সপ্তাহ ধরে তিনি জ্বর, ঠান্ডা ও কাশিতে ভুগছিলেন। এর পর তার নমুনা পরীক্ষা করা হলেও ফলাফল পজিটিভ আসে।

এরপর থেকে উপজেলা চেয়ারম্যান, ইউএনও, সহকারী কমিশনার (ভূমি), উপজেলা কর্মকর্তা-কর্মচারী ও তার পরিবারের সদস্যরা হোম কোয়ারেন্টিনে রয়েছে। আর করোনা আক্রান্ত নির্বাহী ম্যাজিস্ট্রেটকে উপজেলা পরিষদের ডাক-বাংলোতে কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

উপজেলার কর্মকর্তা কর্মচারীরা পরিবারসহ হোম কোয়ারেন্টিনে থাকলেও মোবাইলের মাধ্যমে উপজেলার যাবতীয় কার্যক্রম সম্পন্ন করবেন। তিনটি গ্রুপে ভাগ হয়ে তাদের বাড়িতে থেকে কার্যক্রম পরিচালনা করতে বলা হয়েছে জানিয়েছে উপজেলা পরিষদ সূত্র।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
আরো পড়ুুন