1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
রাজশাহীতে সাবেক যুবদল নেতা ইয়াবাসহ আটক - |ভিন্নবার্তা

রাজশাহীতে সাবেক যুবদল নেতা ইয়াবাসহ আটক

vinnabarta.com
  • প্রকাশ : শনিবার, ১৫ আগস্ট, ২০২০, ১১:৫৪ am

রাজশাহীর বাগমারার ভবানীগঞ্জ পৌর যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য রুবেল হোসেনকে (৩৫) ইয়াবাসহ আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। তিনি উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার সূর্যপাড়া গ্রামের বাসিন্দা। গতকাল শুক্রবার সন্ধ্যায় তাঁকে আটক করার সময় ৪২৫টি ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। তবে যুবদলের পক্ষে দাবি করা হয়েছে, আগের একটি মাদক মামলা থেকে জামিনে বের হওয়ার পর তাঁর কাছ থেকে পদত্যাগপত্র নেওয়া হয়েছে। গত ২৮ মার্চ রাতে বাগমারা থানা–পুলিশ তাঁকে ১৫০টি ইয়াবাসহ আটক করেছিল।

র‌্যাব সূত্র জানায়, গতকাল সন্ধ্যার দিকে রুবেল হোসেন ইয়াবা বিক্রির জন্য খাজাপাড়া-ভবানীগঞ্জ সড়কের সূর্যপাড়া মিন্টুর মুদির দোকানের পাশে অবস্থান করছিলেন—এমন তথ্য পেয়ে র‌্যাবের একটি দল তাঁকে আটক করে। এ সময় তাঁর কাছ থেকে ৪২৫টি ইয়াবা উদ্ধার করা হয়। রাতে র‌্যাবের পক্ষ থেকে বাগমারা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়। তাঁকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

স্থানীয় লোকজন ও পুলিশের দাবি, রুবেল হোসেন একজন ইয়াবাসেবী ও ব্যবসায়ী। বিভিন্ন স্থান থেকে ইয়াবা এনে এলাকায় কৌশলে বিক্রি করে আসছিলেন তিনি। গত মার্চ মাসে পুলিশের হাতে ইয়াবাসহ গ্রেপ্তার হয়ে তিনি বেশ কিছুদিন জেলহাজতে ছিলেন। জামিনে বের হয়ে এসে তিনি আবার মাদক ব্যবসায় জড়িয়ে পড়েন। সব মিলিয়ে চারবার মাদকসহ গ্রেপ্তার হলেন রুবেল।

ভবানীগঞ্জ পৌর যুবদলের আহ্বায়ক শাহিনুর ইসলাম বলেন, দলে কোনো মাদক ব্যবসায়ীর স্থান হবে না। রুবেল মাদক মামলায় জামিন পেয়ে মুক্ত হলে তাঁর কাছ থেকে দলীয় পদ ছাড়ার পদত্যাগপত্র নেওয়া হয়। তিনি আর কমিটিতে নেই।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান রুবেলকে আটকের খবরের সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, পুলিশ তাঁকে একাধিকবার গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছিল। জামিনে বের হয়ে এসে আবার মাদক ব্যবসার সঙ্গে জড়িয়ে পড়েন তিনি।

ভিন্নবার্তা ডটকম/এসএস

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD