1. jashimsarkar1980@gmail.com : admin : jashim sarkar
  2. naim@vinnabarta.com : admin_naim :
  3. admin_pial@vinnabarta.com : admin_pial :
  4. admin-1@vinnabarta.com : admin : admin
  5. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  6. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
রাজশাহীতে ট্রাক-লেগুনা সংঘর্ষে ২ জন নিহত - |ভিন্নবার্তা




রাজশাহীতে ট্রাক-লেগুনা সংঘর্ষে ২ জন নিহত

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : বুধবার, ২২ জুন, ২০২২ ১২:২৪ am

রাজশাহীর পুঠিয়া উপজেলায় ট্রাক ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ সময় লেগুনার ১০ যাত্রী গুরুতর আহত হন। মঙ্গলবার বিকালে ঢাকা-রাজশাহী মহাসড়কের পুঠিয়া ঘোষপুকুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার বানেশ্বর ইউনিয়নের নয়াপাড়া গ্রামের মনছুর আলীর ছেলে সুমনুজ্জামান (৩৮) ও চারঘাট উপজেলার রাসেদুল ইসলাম (৩০)। এছাড়াও লেগুনার যাত্রী রাসেল (২১), জিল্লুর রহমান (২২), সাগর আলী (২২), রনি (২৭), মঞ্জুরা বেগম (৬৫), পিঞ্জিরা (৩০), তুফান (৮) ফেরদৌসী (৪৫) ও আব্দুল্লাহ (১৫) গুরুতর আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নাটোর থেকে রাজশাহীগামী একটি ট্রাক ও পুঠিয়া থেকে নাটোরগামী যাত্রী বোঝাই লেগুনার সঙ্গে উপজেলার ঢাকার-রাজশাহী মহাসড়কের পুঠিয়া ফায়ার সার্ভিস সংলগ্ন ঘোষপুকুর নামক স্থানে পৌঁছানো মাত্রই মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় যাত্রী বোঝাই লেগুনাটি দুমড়ে-মুচড়ে সড়কের পাশেপড়ে। এতে লেগুনার যাত্রী সুমনুজ্জামান ঘটনাস্থলেই নিহত হন।

এছাড়াও রাসেুদলসহ গুরুতর আহত লেগুনার যাত্রী সবাইকে পুঠিয়া ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে কর্তব্যরত চিকিৎসক তাদের রামেক হাসপাতালে পাঠায়। রামেক হাসপাতালে যাওয়ার পথে সুমনুজ্জামান মারা যান।
হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মোফাক্কারুল ইসলাম জানান, নিহতদের লাশ উদ্ধার করে পুলিশ হেফাজতে নিয়েছে। নিহতদের আত্মীয়-স্বজন কোনো অভিযোগ ছাড়াই লাশ চাইলে তাদের লাশ হস্তান্তর করা হবে। ট্রাক ড্রাইভার পালিয়ে যেতে সক্ষম হয়েছে এবং এ বিষয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।

ভিন্নবার্তা ডটকম/পিকেএইচ



আরো




মাসিক আর্কাইভ