1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
রাজধানীর তালাবন্ধ ঘর থেকে নারীর লাশ উদ্ধার - |ভিন্নবার্তা

রাজধানীর তালাবন্ধ ঘর থেকে নারীর লাশ উদ্ধার

vinnabarta.com
  • প্রকাশ : রবিবার, ৭ জুন, ২০২০, ১০:৪৯ pm

রাজধানী মোহাম্মদপুরের ঢাকা উদ্যানের ১নং রোডের সি ব্লকের ৪৩/এ তালা বন্ধ বাসা থেকে ইশরাত জাহান দৃষ্টি (২৬) নামের এক নারীর মরদেহ উদ্ধার করেছে মোহাম্মদপুর থানা পুলিশ। নিহতের নাম ইশরাত জাহান।

পুলিশ জানায়, রোববার (৭ জুন) বিকেলে থানায় একজন ফোন করে জানায়, এখানে একজনের ঘরে তালা বন্ধ মরদেহ রয়েছে। এমন খবরে পুলিশসহ সিনিয়র কর্মকর্তারা এসে দরজা ভেঙে মেঝেতে কাপড় দিয়ে ঢাকা অবস্থা মরদেহ দেখতে পায়। এরপর সিআইডির ফরেনসিক বিভাগ এসে তদন্ত করে।

জানা গেছে, বেশ কিছু দিন আগে মো. আব্দুল করিমের একটি টিনশেড বাসা ভাড়া নেয় নিহত নারী ও তার স্বামী। গতকাল রাতেও পাশের ভাড়াটিয়ারাদের অনেকে তার স্বামীকে দেখেছেন বলে জানায়। তবে প্রাথমিকভাবে তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এ ঘটনার পর থেকে স্বামীকে পাওয়া যাচ্ছে না।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন জানান, তার স্বামীর ডাক নাম সবুজ। সবুজের বাবা বাসার একজনকে ফোন দিয়ে জানায়, সবুজ তার স্ত্রীকে মেরে ফেলেছে। এখন আর কী করা যাবে ধামাচাপা দেয়া যায় কি না। এরপরই পুলিশকে ফোন দেয়া হয়।

নিহত ইশরাত জাহানের গ্রামের বাড়ি পাবনা জেলার সাঁথিয়া উপজেলার পাকুরিয়া গ্রামে। সে আমজাদ হোসেনের মেয়ে। তবে তার স্বামী সবুজের গ্রামের বাড়ি ভোলা জেলায়।

এ বিষয়ে জানতে চাইলে তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনের সহকারী পুলিশ কমিশনার মো. রওশানুল হক সৈকত বলেন, ‘আমরা ঘটনা জানার পরপরই ঘটনাস্থলে যাই। দরজা ভেঙে ভেতরে প্রবেশ করি। এরপর সিআইডির ফরেনসিক বিভাগ এসে কাজ শুরু করে। তবে প্রাথমিকভাবে তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। নিহতের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তার স্বামীর নাম সবুজ বলে জানতে পেরেছি। তাকে আটক করতে পারলেই রহস্য বের করা যাবে। মরদেহ উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে।

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD