1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :
শিরোনাম :
রেলস্টেশনে বসেছে ভেন্ডিং মেশিন, যাত্রীরাই কাটবে নিজের টিকিট আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ শুক্রবার মিরপুর ঘুরে দেখলেন আইসিসির প্রতিনিধি দল উপজেলা পরিষদ নির্বাচন: সৈয়দপুরে ৬ চেয়ারম্যান প্রার্থীসহ ১৩ জনের মনোনয়নপত্র জমা বিশ্ব এখন হাতের মুঠোয়, এটাই শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ-আসাদুজ্জামান নূর আমি তথ্য গোপন করায় নমিনেশন বাতিল হয়নি,এটা অনভিজ্ঞতা জনিত কারণে বাতিল ডোমারে বাড়ীর পাশে রেললাইনে কাটা পড়লো নেশাগ্রস্থ যুবক ভূট্টার খড় থেকে সাইলেজ (প্রাণি খাদ্য) তৈরীর প্রকল্প বাস্তবায়ন যুবদলের কেন্দ্রীয় কমিটি ভেঙে দেওয়ার দাবিতে বিক্ষোভ মিছিল দায়িত্বের কাছে হার মেনেছে ৪০ ডিগ্রি তাপমাত্রা

রাজধানীতে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০ ১১:৪৩ am

রাজধানী মোহাম্মদপুরের তিন রাস্তার মোড়ে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের সঙ্গে (ডিবি) কথিত বন্দুকযুদ্ধে একজন নিহত হয়েছেন। তবে তার পরিচয় এখন পাওয়া যায়নি। এর আগে ১লা এপ্রিল রাত পৌনে ১টার সময় মুখে মাস্ক ও মাথায় গামছা পরে ডাকাতি করে তারা। এরপর ৫ এপ্রিল রাতে খিলগাঁও লাজ ফার্মায় একই কায়দায় ডাকাতি করে দলটি।

পরে এই চক্রের ৫ জনকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। গোয়েন্দা পশ্চিম বিভাগের পল্লবী জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. শাহদাত সোমা ও মোহাম্মদপুর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. আনিছউদ্দিনের নেতৃত্বের পৃথক অভিযানে রোববার (১২ এপ্রিল) রাজধানীর বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করে।

তারা হলেন- দলের মূলহোতা সোহেল (৩৬), সোহরাব (৩০), নেওয়াজ (২২), শাহীন (২৫) ও রাজু (২৫)। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়- ডাকাতির কাজে ব্যবহৃত পিকআপ, চাপাতি, দা ও লোহার রড এবং নগদ ৫ হাজার।

মোহাম্মদপুর থানার পুলিশ ফাঁড়ির ইনচার্জ প্লাবন আহমেদ রাজিব বলেন, আমরা খবর পেয়ে মোহাম্মদপুরের তিন রাস্তায় মোড়ে যাই। যেখানে একজনের লাশ পড়ে থাকার খবর পাই। পরে আমরা তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠাই। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

ভিন্নবার্তা/এমএসআই



আরো




মাসিক আর্কাইভ