1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
যুবলীগ নেতার উদ্যোগে নেত্রকোনায় নাইট ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত |ভিন্নবার্তা

যুবলীগ নেতার উদ্যোগে নেত্রকোনায় নাইট ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

vinnabarta.com
  • প্রকাশ : সোমবার, ১৭ মে, ২০২১, ০৮:৩৯ অপরাহ্ন

রাত্রি দাস, নেত্রকোনা : “আমরা গড়বো মাদকমুক্ত তরুণ সমাজ” এই স্লোগানকে সামনে রেখে করোনাকালে স্বল্প পরিসরে নেত্রকোনা শহরের জয়নগর এলাকায় অবস্থিত ঐতিহ্যবাহী খেলার মাঠে ঝাকমজমকপূর্ণ নাইট ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।
টুর্নামেন্ট এর উদ্দোক্তা সাবেক ছাত্রনেতা কেন্দ্রীয় যুবলীগ এর সহ-সম্পাদক নাজমূল হুদা ওয়ারেছী চঞ্চলের পিতা-মাতার নামে নবসৃষ্ট জনহিতকর সামাজিক সংগঠন “আফছার সুলতানা সমাজ কল্যান সংঘ” এর সার্বিক সহযোগিতায় জয়নগর উইনার সংঘ টুর্নামেন্ট টি সফলভাবে আয়োজন ও বাস্তবায়ন করে।
রবিবার রাত ৯টা থেকে ১টা পর্যন্ত ডাবললীগ পদ্ধতিতে অনুষ্ঠিত প্রথম নাইট টুর্নামেন্ট এর ফাইনাল খেলায় জয়নগর উইনার সংঘ কে ২-০ ব্যবধানে পরাজিত করে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে “আফছার সুলতানা সমাজ কল্যান সংঘ”। খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়।
এ ব্যাপারে কেন্দ্রীয় যুবলীগ নেতা নাজমূল হুদা ওয়ারেছী চঞ্চল বলেন,সামাজিক সংগঠন “আফছার সুলতানা সমাজ কল্যান সংঘ” ভবিষ্যতেও মাদকমুক্ত তরুণ সমাজ গঠনে খেলাধুলার পাশাপাশি, শিক্ষা,সংস্কৃতি,কর্মসংস্থান সৃষ্টি এবং নেত্রকোনার অসহায়,দুস্থ্য মানুষের কল্যানে কাজ করে যাবে।

ভিন্নবার্তা ডটকম/এন

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD