1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
যুবলীগ নেতার অফিসে হামলা, বঙ্গবন্ধু-প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর |ভিন্নবার্তা

যুবলীগ নেতার অফিসে হামলা, বঙ্গবন্ধু-প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর

vinnabarta.com
  • প্রকাশ : বৃহস্পতিবার, ৩১ অক্টোবর, ২০১৯, ০৬:৪৩ অপরাহ্ন

সাভারের আশুলিয়ায় পূর্ব শত্রুতার জের ধরে জুয়েল রানা নামে স্থানীয় যুবলীগের এক নেতার অফিসে হামলা চালিয়ে ভাঙচুর ও চার যুবলীগ কর্মীকে পিটিয়ে আহত করার  ঘটনা ঘটেছে। এসময় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর লাগানো ছবি পর্যন্ত ভেঙ্গ তছনছ করেছেন দুর্বৃত্তরা।

বুধবার (৩১ অক্টোবর) রাতে আশুলিয়ার পূর্ব নরসিংহপুর ইউপি রোড হাজ্বী মার্কেট এলাকায় ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ জুয়েল মোল্লার অফিসে এ হামলার ঘটনা ঘটে।

আহত চার যুবলীগকর্মী হলেন- মোঃ তাজীদুল ইসলাম, মোঃ রাকিবুল, মোঃ হাসিবুল ও মোঃ রানা।

মারধরের শিকার তাজীদুল ইসলাম জানান, পূর্ব শত্রুতা জের ধরে বুধবার রাতে আবু সামা মৃধা, ওয়াসিম, রাব্বি, সোহেল, শাওন, রবি ও শরীফসহ অজ্ঞাত আরো ১০/১২জন দেশীয় অস্ত্রে সজ্জ্বিত হয়ে যুবলীগ নেতা জুয়েল মোল্লার অফিসে অতর্কিত সন্ত্রাসী হামলা চালায়। এসময় তারা বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরসহ অফিসের আসবাবপত্র ভেঙ্গে তছনছ করে। এসময় তাদেরকে বাঁধা দেয়ার চেষ্টা করলে চার যুবলীগ কর্মীকে বেধড়ক পিটিয়ে আহত করে পালিয়ে যায়। পরে তাদের স্থানীয় নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা দেওয়া হয়।

যুবলীগ নেতা মোঃ  জুয়েল মোল্লা জানান, তার অফিসে হামলা চালিয়ে মারধর ও ভাঙচুরের ঘটনায় অভিযোগ দায়ের করেছি। যারা এভাবে হামলা চালিয়ে আমার নেতাকর্মীদের মারধর করেছে তাদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি। একই সাথে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি যারা ভেঙ্গেছে এব্যাপারে সংশ্লিষ্ট কতৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি বলেও জানান তিনি।

অভিযুক্ত আবু সামা মৃধা জানান, ‘যে এলাকায় এই ঘটনা ঘটেছে ওই এলাকায় আমি গত তিন দিন ধরে যাই না। আমি এ ঘটনার সাথে জড়িত নই। আমিও আওয়ামী লীগ করি। নিজ দলের ছবি ভাংচুর করেছি এটা সম্ভব না। তারা নিজেরাই ভাংচুর করে আমার দোষ দিচ্ছে।’

আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার এ বিষয়ে ক্ষোভ প্রকাশ করে বলেন, পূর্ব পরিকল্পিত ও ষড়যন্ত্রের মাধ্যমে যারা এ ঘটনাটি ঘটিয়েছে তাদের বিরুদ্ধে অতি দ্রুত আইনগত ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসন মহলের প্রতি আমার জোর অনুরোধ রইল।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ মোস্তাফিজুর রহমান বলেন, এ ঘটনায় জুয়েল মোল্লা থানায় একটি লিখিত অভিযোগ করেছেন । রাতেই  ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে ও তদন্ত চলছে। তদন্ত শেষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে ।

এমআর/শিরোনাম বিডি  

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD