1. jashimsarkar1980@gmail.com : admin : jashim sarkar
  2. naim@vinnabarta.com : admin_naim :
  3. admin_pial@vinnabarta.com : admin_pial :
  4. admin-1@vinnabarta.com : admin : admin
  5. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  6. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
যুক্তরাষ্ট্রে মারা গেলেন আরো ৫ বাংলাদেশি - |ভিন্নবার্তা




যুক্তরাষ্ট্রে মারা গেলেন আরো ৫ বাংলাদেশি

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : শনিবার, ২ মে, ২০২০ ১:১১ অপরাহ্ন

যুক্তরাষ্ট্রের করোনায় আক্রান্ত হয়ে আরও ৫ বাংলাদেশির মৃত্যু হয়েছে। এর মধ্যে নিউইয়র্কে ৪ জন ও নিউজার্সিতে একজন মারা গেছেন। স্থানীয় সময় শুক্রবার বিভিন্ন হাসপাতালে তাদের মৃত্যু হয়।

নিউইয়র্কে যে ৪ জন মারা গেছেন তার মধ্যে রয়েছেন সুরাইয়া আহমেদ নামের ৮৭ বছর বয়সী এক নারী। শুক্রবার সকালে লং আইল্যান্ডের উইনথ্রপ হাসপাতালে তার মৃত্যু হয়।

আরেকজন হলেন- ব্রুকলিনের বাসিন্দা মোহাম্মদ সামসুদ্দিন (৫৫)। নিঃসঙ্গ জীবন যাপনকারী সামসুদ্দিন বেশ কয়েকমাস ধরে কর্মহীন জীবনে কিছুটা হতাশাগ্রস্ত ছিলেন।

শুক্রবার ভোরে তার রুমমেটরা তাকে মৃত অবস্থায় দেখতে পয়ে পুলিশকে জানায়। পরে তাকে হাসপাতালে নেয়ার পর পরীক্ষা করে জানা যায় তিনি করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন।

একইদিন কুইন্সের সানিসাইড মসজিদের মুয়াজ্জিন মোহাম্মদ ফরিদ ভূঁইয়া (৭২) ও লং আইল্যান্ডের বাসিন্দা ও পেশায় সেলস পার্সন রথীন্দ্র নাথ কুমার সরকার (৫৫) মারা গেছেন। এছাড়া আর নিউজার্সির প্যাটারসন সিটিতে মারা গেছেন আব্দুল কাদের মাখন (৭১)।

এ নিয়ে গত ৪৫ দিনে করোনায় আক্রান্ত হয়ে যুক্তরাষ্ট্রের ৬ রাজ্যে মারা গেলেন মোট ২২৮ জন বাংলাদেশি। এর মধ্যে নিউইয়র্কে ২০৮ ও নিউজার্সিতে ৮ জনের মৃত্যু হয়েছে।

ভিন্নবার্তা/এমএসআই



আরো




মাসিক আর্কাইভ