1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
যত দ্রুত সম্ভব স্কুল খুলে দেয়ার বিষয়ে সিদ্ধান্ত : প্রতিমন্ত্রী |ভিন্নবার্তা

যত দ্রুত সম্ভব স্কুল খুলে দেয়ার বিষয়ে সিদ্ধান্ত : প্রতিমন্ত্রী

vinnabarta.com
  • প্রকাশ : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন বলেছেন, দেশের সব প্রাথমিক বিদ্যালয় দ্রুত খুলে দেয়ার বিষয়ে আমরা আন্তঃমন্ত্রণালয় বৈঠক করব। স্বাস্থ্যবিধি মেনে অচিরেই প্রাথমিক বিদ্যালয়গুলো খুলে দেয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে এক প্রশ্নের জবাবে  একথা বলেন প্রতিমন্ত্রী।

প্রতিমন্ত্রী জাকির হোসেন বলেন, ‘আপনারা জানেন, সারাবিশ্বের অনেকে করোনার টিকা পাইনি, আমরা পেয়েছি। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আমাদের টিকা নেয়া এখন শেষ প্রায়। তাই আমরা খুব সম্ভব ৭-৮ দিনের মধ্যেই আন্তঃমন্ত্রণালয়ের একটা সভা হবে। তারপর আমরা সিদ্ধান্ত নেব যতদ্রুত সম্ভব… আমাদের পরিস্থিতি অনেকটাই নিয়ন্ত্রণে। আমরা ইনশাল্লাহ স্কুল খুলে দেব বলে আশা করছি।’

এর আগে প্রতিমন্ত্রী জাকির হোসেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন এবং বঙ্গবন্ধুসহ ১৯৭৫ সালে নিহত তার পরিবারের সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করে পবিত্র ফাতেহা পাঠ ও মোনাজাত করেন।

এসময় জেলা শিক্ষা অফিসার আনন্দ কিশোর সাহা, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান মো. সোলায়মান বিশ্বাস, নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার কল্পনা রানী ঘোষসহ শিক্ষকরা উপস্থিত ছিলেন।

ভিন্নবার্তা ডটকম/এন

 

আরো পড়ুন

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By ProfessionalNews