1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
মোবাইল উঠাতে গিয়ে ট্যাংকে পড়ে মা-ছেলের মৃত্যু - |ভিন্নবার্তা

মোবাইল উঠাতে গিয়ে ট্যাংকে পড়ে মা-ছেলের মৃত্যু

vinnabarta.com
  • প্রকাশ : বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০, ১০:৩৬ pm

রাজশাহীর দুর্গাপুরে সেপটিক ট্যাংকে পড়ে মা-ছেলের মৃত্যু হয়েছে। পড়ে যাওয়া মোবাইল ফোন উঠাতে গিয়ে তারা হাউজের মধ্য পড়ে যায়। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার কয়ামাজমপুর গ্রামে এই দুর্ঘটনা ঘটে। স্থানীয় কিশমতগণকড় ইউনিয়নের ২নং ওয়ার্ড সদস্য আজম আলী এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মৃতরা হলেন- মো. রাসেল (১৬) ও তার মা ফিরোজা বেগম (৩৮)। তারা ওই গ্রামের চায়ের দোকানদার কুদ্দুস পাইকের স্ত্রী ও ছেলে। রাসেল কয়ামাজমপুর উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দিয়েছে। আগামী ৩১ মে তার ফলাফল প্রকাশের কথা।

ইউপি সদস্য আজম আলী জানান, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাসেল তাদের পারিবারিক কাঁচা টয়লটে যান। এসময় টয়লটের হাউজে রাসেলের স্মার্ট ফোনটি পড়ে যায়। পরে প্যান সরিয়ে হাউজ থেকে মোবাইলটি উদ্ধার করতে গিয়ে রাসেল হাউজের মধ্য পড়ে যায়। এসময় রাসেল চিৎকার করে তার মাকে ডাক দিলে তার মা ফিরোজা বেগম ছেলেকে উদ্ধার করতে গিয়ে হাউজের মধ্যে পড়ে যান। এতে মা ও ছেলে দুইজনেরই মৃত্যু হয়। পরে স্থানীয়রা টের পেয়ে হাউজ থেকে তাদের মরদেহ উদ্ধার করেন।

এ বিষয়ে জানতে চাইলে দুর্গাপুর থানার ওসি খুরশিদা বানু কণা জানান, ঘটনাটি শোনার পর পুলিশ পাঠানো হয়েছে। তারা কিভাবে হাউজে পড়ে গিয়ে মারা গেছেন, তা খতিয়ে দেখা হচ্ছে।

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD