1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. vinnabarta@gmail.com : admin_naim :
  6. admin_pial@vinnabarta.com : admin_pial :

মেসির জোড়া গোল, উড়ছে আর্জেন্টিনা

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২ ১২:৩৯ pm

জাতীয় দলের জার্সিতে দারুণ সময় পার করছেন লিওনেল মেসি। বিশ্বকাপের আগ মুহূর্তে প্রতি ম্যাচেই গোল করে ভূমিকা রাখছেন তিনি। জ্যামাইকার বিপক্ষেও ভুল হলো না। শেষ দিকে তিন মিনিটে জোড়া গোল আর্জেন্টিনাকে বড় জয় উপহার দিয়েছেন রেকর্ডবারের বর্ষসেরা ফুটবলার।

আজ বুধবার বাংলাদেশ সময় সকালে অনুষ্ঠিত হওয়া প্রীতি ম্যাচে জ্যামাইকে ৩-০ গোলে হারিয়েছে আর্জেন্টিনা। মেসির সঙ্গে বাকি গোলটি করেছেন আলভারেজ। এই জয়ে বিশ্বকাপের প্রস্তুতি ভালো করেই সারল আর্জেন্টিনা। এই আত্মবিশ্বাস নিয়েই এবার মেসিদের কাতারে উড়াল দেবার পালা।

আজকের ম্যাচটিতে খেলারই সম্ভাবনা ছিল না মেসির। শুরুর একাদশেও মাঠে নামেননি। কিন্তু গ্যালারি থেকে ফুটবল জাদুকরকে দেখার জন্য মরিয়া হয়ে উঠেছিলেন দর্শকরা। সেই আবদার মেটাতেই যেন বিরতির পর ৫৫ মিনিটে মার্টিনেসের বদলে মাঠে নামলেন মেসি।

মাঠে নেমেই জোড়া গোলের চিত্র আঁকলেন মেসি। ম্যাচের ৮৬তম মিনিটে করেন নিজের প্রথম গোল। প্রতিপক্ষের ডি বক্সের বাইরে থেকে দুর্দান্তভাবে জ্যামাইকার জালে বল পাঠান আর্জেন্টাইন অধিনায়ক।

তিন মিনিট পর আবারও মেসির পা থেকে গোল। সেটি ছিল ফ্রি কিক থেকে। মেসির ফ্রি কিক ঝাঁপিয়ে পড়েও গোল আটকাতে পারেননি প্রতিপক্ষের গোলরক্ষক। এই নিয়ে জাতীয় দলের হয়ে ৯০টি গোল হলো মেসির। তিনি আজ ছাড়িয়ে গেলেন মোখতার দাহারির ৮৯টি গোলকে। এখন গোলার করার তালিকা মেসির চেয়ে শুধু এগিয়ে আছেন আলি দাইয়ি (১০৯) এবং ক্রিস্টিয়ানো রোনালদো (১১৭)।

এ ছাড়া বিশ্বকাপের আগে এই নিয়ে ৩৫ ম্যাচে অপরাজিত আর্জেন্টিনা। দারুণ প্রস্তুতি নিয়েই এবার বিশ্বকাপ অভিযান শুরু করবে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।
ভিন্নবার্তা ডটকম/এন



আরো




মাসিক আর্কাইভ