1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
মেলান্দহে ভুয়া ডিবি পুলিশ-সাংবাদিকসহ গ্রেফতার ৫ |ভিন্নবার্তা
শিরোনাম:
আত্মনির্ভরশীল জাতি হিসেবে মাথা উঁচু করে দাঁড়াতে সকলকে স্ব স্ব অবস্থান : এনবিআর চেয়ারম্যান নড়াইলে প্রস্তাবিত ‘চাঁচুড়ী-পুরুলিয়া উপজেলা’ বাস্তবায়নের দাবিতে মানববন্ধন রংপুরে দুই মাদক ব্যবসায়ী ৫‘শ ইয়াবা সহ আটক ৯ দেশে কালো মেঘ দেখা যাচ্ছে : ডা. জাফরুল্লাহ তিন গাজা পাচারকারী র‌্যাব ও ডিবি পুলিশের জালে ঝিনাইদহে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ ত্রানের শুকনা খাবার চেয়ারম্যানের ব্যাক্তিগত হেফাজতে! ঝিনাইদহে নতুন জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব নিচ্ছেন মুজিবর রহমান আসামি কারাগারে নাকি পালিয়েছেন, জানে না কারা কর্তৃপক্ষ! ভালুকায়  সড়ক দুর্ঘটনায় চালকসহ দুইজনের মৃত্যু

মেলান্দহে ভুয়া ডিবি পুলিশ-সাংবাদিকসহ গ্রেফতার ৫

vinnabarta.com
  • প্রকাশ : শনিবার, ২৯ আগস্ট, ২০২০

জামালপুরের মেলান্দহে গাঁজা কেনা-বেচার সময় ভুয়া ডিবি পুলিশ ও সাংবাদিকসহ ৫জনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার সন্ধ্যার দিকে নয়ানগর ইউনিয়নের মামাভাগিনা আলোকদিয়া ঘোড়ামারা খাল এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, জামালপুর শহরের শাহাপুরের জেহার আলীর ছেলে আঃ মান্নান (৩৫), ইসলামপুর কান্দারচ গ্রামের ইয়াকুব আলীর ছেলে শুকুর আলী (৩০), মেলান্দহ কামদেববাড়ির মাদ্রিস শেখের ছেলে হেলাল উদ্দিন (৩৫), শেরপুর রামেরচরের আশরাফ আলীর ছেলে রুবেল (২০) এবং গাঁজা ক্রেতা মেলান্দহ মহিরামকুলের আবু সাইদ মাস্টারের ছেলে মনিরুজ্জামান (২০)।

এদের মধ্যে আঃ মান্নান (৩৫) নিজেকে দেশ নিউজ টিভির সাংবাদিক, শুকুর আলী ক্যামেরা ম্যান এবং হেলাল উদ্দিন ডিবি পুলিশের পরিচয় দিলে এলাকাবাসি তাদের আটক করে।

তারা জানায়, তারা মামাভাগিনা-আলোকদিয়া গ্রামের সজিমদ্দিন সুতারের ছেলে জবেদ আলীর কাছ থেকে মনিরুজ্জামানকে দিয়ে ২শ’ টাকার গাঁজা ক্রয় করে। শুকুর আলী গাঁজা বিক্রির দৃশ্যের ভিডিও ধারণ করতে ছিল।

স্থানীয়রা জানান, জবেদ আলীর কাছ থেকে গাঁজা ক্রয়-বিক্রয়কালে স্থানীয়রা পরিচয় জানতে চাইলে মান্নান নিজেকে দেশ নিউজ টিভির সাংবাদিক এবং হেলাল উদ্দিন ডিবি পুলিশের পরিচয় দেয়। এতে স্থানীয়দের মাঝে সন্দেহ হলে তাদেরকে আটক করে। এ সময় অন্যরা পালিয়ে যায়।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে এই ৫জনকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল, সাংবাদিক স্টিকার, ক্যামেরা, মোবাইল সেট এবং দেশ নিউজ টিভির পরিচয়পত্র জব্দ করা হয়।

ওদিকে দেশ টিভি নিউজের সম্পাদক ডা. মীর আক্তারুজ্জামান তারেক জানান-জামালপুর জেলায় কিংবা আঃ মান্নান নামে আমাদের কোন প্রতিনিধিই নেই। তবে এক বা দেড় বছর আগে শুকুর আলী নামে একজন ক্যামেরাম্যান কাজ করতো।

অফিসার ইনচার্জ রেজাউল করিম জানান,প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা বলেছে, এর আগে তারা মেলান্দহ স্টেশন এলাকার শিমুল তলায় বৈঠক করেছে। এরপর স্থানীয় কথিত কয়েক সাংবাদিকের সাথেও পরামর্শ করেছে। তদন্তে আরো কিছু জানা যাবে।

ভিন্নবার্তা ডটকম/পিকেএইচ

আরো পড়ুন

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By ProfessionalNews