1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
মুক্তিযোদ্ধাকে কটাক্ষের প্রতিবাদে বিক্ষোভে উত্তাল নেত্রকোনা |ভিন্নবার্তা

মুক্তিযোদ্ধাকে কটাক্ষের প্রতিবাদে বিক্ষোভে উত্তাল নেত্রকোনা

vinnabarta.com
  • প্রকাশ : সোমবার, ১ মার্চ, ২০২১, ০৭:৪৮ অপরাহ্ন

নেত্রকোনার মোহনগঞ্জের দেওথান গ্রামের বাসিন্দা প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আব্দুল . ওয়াহেদকে ভূয়া মুক্তিযোদ্ধা বলে কটাক্ষ করার প্রতিবাদে বিক্ষোভে উত্তাল হয়ে উঠেছে জেলার মোহনগঞ্জ উপজেলা।
প্রয়াত এই বীর মুক্তিযোদ্ধা মোহনগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শহীদ ইকবালের বাবা।
গত ২৪ ফেব্রুয়ারি মোহনগঞ্জ উছমান গণি শিশুপার্কে এক সভায় ৪নং মাঘান শিয়াধার ইউপির চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক মোহনগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শহীদ ইকবালের বাবা প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াহেদকে ভূয়া মুক্তিযোদ্ধা হিসেবে উল্লেখ করে কটাক্ষ করার অভিযোগ উঠে।

এরই প্রতিবাদে সোমবার বেলা সাড়ে ১২টার দিকে মুক্তিযোদ্ধা সংসদ ও নাগরিক সমাজের ব্যানারে মোহনগঞ্জ পৌর শহরের থানা মোড় থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়। পরে মিছিলটি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শহীদ উছমান গণি শিশু পার্কে গিয়ে শেষ হয়। পরে সেখানে সমাবেশ করে প্রতিবাদকারীরা।

বীর মুক্তিযোদ্ধা মো.শামছুল আলম তালুকদারের সভাপতিত্বে ও এস এম এইচ মিলকীর পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা হাজী মো. ওয়াহিদ আহম্মেদ, সিদ্দিকুর রহমান, আ. আজিজ, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শহীদ ইকবাল, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান এডভোকেট আবদুল হান্নান রতন, উপজেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি শামছুর রহমান মাস্টার প্রমুখ।
বীর মুক্তিযোদ্ধা মো.শামছুল আলম তালুকদার বলেন, অবিলম্বে বীর মুক্তিযোদ্ধা আব্দুল . ওয়াহেদকে ভূয়া মুক্তিযোদ্ধা উল্লেখকারী ইউপির চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিককে বিচারের আওতায় আনতে হবে। তিনি দৃষ্টান্তমুলক শাস্থির দাবি করে বলেন, আব্দুল . ওয়াহেদ সকল বীর মুক্তিযোদ্ধাকে অপমান করেছেন। প্রশাসন ব্যবস্থা না নিলে কঠোর আন্দোলেনর হুশিয়ারী দেন তিনি।
মিছিলে উপজেলার বীর মুক্তিযোদ্ধা,মুক্তিযোদ্ধার সন্তান,আওয়ামী লীগ,যুব লীগ, ছাত্রলীগ ও এলাকার সাধারণ মানুষ অংশ নেন

ভিন্নবার্তা ডটকম/এন

 

 

 

 

 

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD