1. naim@vinnabarta.com : admin_naim :
  2. admin_pial@vinnabarta.com : admin_pial :
  3. admin-1@vinnabarta.com : admin : admin
  4. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  5. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  6. jashimsarkar1980@gmail.com : admin : jashim sarkar
  7. admin@admin.com : happy :
মিসফিল্ডিংয়ে রান আউটের শিকার মাধবেরে - |ভিন্নবার্তা




মিসফিল্ডিংয়ে রান আউটের শিকার মাধবেরে

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : শুক্রবার, ৫ আগস্ট, ২০২২ ৭:১৫ pm

বাংলাদেশের দেওয়া ৩০৪ রানের বড় লক্ষ্য তাড়া করতে নেমে প্রথম দুই ওভারেই দুই উইকেট হারিয়ে বিপদে পড়ে যায় জিম্বাবুয়ে। সেখান থেকে তৃতীয় উইকেট জুটিতে জিম্বাবুইয়ানদের ম্যাচে ফেরানোর লড়াই চালিয়ে যান ইনোসেন্ট কাইয়া এবং ওয়েসলি মাধবেরে।

তৃতীয় উইকেট জুটিতে ৫৬ রান তুলে বেশ ভালোভাবেই প্রতিরোধ গড়ে তোলেন দুই ব্যাটসম্যানই। ভালো বলগুলোকে সমীহ করার পাশাপাশি খারাপ বলগুলো থেকে রান তুলে নেন কাইয়া এবং মাধবেরে। আউট করার সুযোগও দিচ্ছিলেন না বাংলাদেশি বোলারদের।

তখন নিজেদের জুটি নিজেরাই ভাঙেন এই দুই ব্যাটসম্যান। জিম্বাবুইয়ান ইনিংসের ১৪তম ওভারে বোলিংয়ে আসেন মেহেদী হাসান মিরাজ। এই স্পিনারের বল ডিপ লেগে ঠেলে দিয়ে ১ রান নিতে ছুট দেন দুই জিম্বাবুইয়ান ব্যাটসম্যানই।

সহজে ১ রান নেওয়া সম্পন্নও করেন। তবে ডিপ লেগে থাকা বাংলাদেশি সাবস্টিটিউট ফিল্ডার তাইজুল ইসলাম বল ধরতে ফাম্বল করতেই আরেক রানের জন্য ছুট দেন দুই জিম্বাবুইয়ান ব্যাটসম্যান। তবে এবার আর পারেননি।

তাইজুল বল নিয়ে সরাসরি থ্রো-তে বোলিং প্রান্তে মিরাজের দিকে ছোড়েন। সেখান থেকে বল ধরে মিরাজ বল যখন স্টাম্পে লাগান তখনও বেশ বাইরে মাধবেরে। ১৯ রান করে ফিরে যান এই ডানহাতি ব্যাটসম্যান।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত জিম্বাবুয়ের সংগ্রহ ১৭ ওভারে ৩ উইকেটে ৭৭ রান। তিনে নামা কাইয়া ৪০ রানে অপরাজিত থেকে দলকে এগিয়ে নিচ্ছেন। তার সঙ্গে মাঠে আছেন অভিজ্ঞ সিকান্দার রাজা।
ভিন্নবার্তা ডটকম/এন



আরো




মাসিক আর্কাইভ