শিরোনাম

মির্জাপুরে সড়কে ত্রিমুখী সংঘর্ষ, নিহত ৬

টাঙ্গাইল ও মির্জাপুর প্রতিনিধি

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় মাটিভর্তি ড্রামট্রাক, সিএনজিচালিত অটোরিকশা ও প্রাইভেটকারের মধ্যে সংঘর্ষে ছয়জন নিহত এবং আরও একজন আহত হয়েছেন।

সোমবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার গোড়াই-সখিপুর সড়কের বেলতৈল বটতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার আজগানা ইউনিয়নের কোড়াতলী গ্রামের সোনাম উদ্দিন (৫০) ও তার নাতি একই গ্রামের মাশরাফুল (১০), গাঘরাইল গ্রামের খলিলুর রহমানের ছেলে হৃদয় হোসেন (২০), একই এলাকার হাফিজউদ্দিন (৫৫) এবং তার মেয়ে রেনু (৩০)। গাঘরাইল গ্রামের আবদুল জলিল পাখির ছেলে জাকির (৪০), হাফিজ উদ্দিন (৬০) ও তার মেয়ে রেনু আক্তার (২৫)। নিহতরা সবাই সিএনজিচালিত অটোরিকশার যাত্রী ছিলেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সোমবার সকালে সখিপুর থেকে হাঁটুভাঙার দিকে ছেড়ে আসা মার্টিভর্তি দ্রুতগতির একটি ড্রামট্রাক সামনে থাকা যাত্রীবাহী অটোরিকশাকে ওভারটেক করতে গিয়ে চাপা দেয়। এ সময় বিপরীত দিক থেকে আসা প্রাইভেটকারের সঙ্গে ওই দুই যানের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে প্রাইভেটকারটিও ধুমড়ে-মুচড়ে যায়। এ দুর্ঘটনায় অটোরিকশাটি উল্টে দুমড়ে-মুচড়ে গিয়ে যাত্রী হৃদয় ও মাশরাফুল ঘটনাস্থলে মারা যান। অপর যাত্রী সোনাম উদ্দিনকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

এ ঘটনায় হাসপাতালে চিকিৎসাধীন জাকির, হাফিজ উদ্দিন ও তার মেয়ে মারা যান।

প্রাইভেটকারচালক আহত রাব্বি জানান, ড্রামট্রাকের চালক অটোরিকশাকে ওভারটেক করতে গিয়ে, না পেরে চাপা দেয় এবং প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষ বাধে।

এ ব্যাপারে মির্জাপুর থানার ওসি সায়েদুর রহমান বলেন, ড্রামট্রাক আটক করা হলেও চালক ও হেলপার পালিয়েছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
ভিন্নবার্তা/এসএস

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
আরো পড়ুুন