1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
মিনিস্টার কারখানায় আগুনের ঘটনায় ১০০ কোটি টাকার ক্ষতি |ভিন্নবার্তা

মিনিস্টার কারখানায় আগুনের ঘটনায় ১০০ কোটি টাকার ক্ষতি

vinnabarta.com
  • প্রকাশ : শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৯, ০১:২২ অপরাহ্ন

মিনিস্টার-মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান এম এ রাজ্জাক খান রাজ দাবি করেছেন, গাজীপুরে মিনিস্টার ফ্রিজ তৈরির কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনায় প্রায় ১০০ কোটি টাকার ক্ষতি হয়েছে । শনিবার সকালে আগুনে ক্ষতিগ্রস্ত কারখানাটির সামনে ব্রিফিংকালে তিনি এ দাবি করেন।

এ সময় এম এ রাজ্জাক খান বলেন, কারখানাটি আমি তিল তিল করে গড়ে তুলেছি। এ কারখানায় প্রায় দুই হাজার শ্রমিক কাজ করে। এ ধরনের দুর্ঘটনা যেন আবার না ঘটে সেজন্য প্রয়োজনীয় সব ব্যবস্থা নেয়া হবে। কারখানাটির ষষ্ঠ তলায় কারখানার সমস্ত তৈরিকৃত মালামাল ছিল।

তিনি আরও বলেন, কারখানাটি বিল্ডিং কোড মেনে এবং ফায়ার সার্ভিসের সমস্ত নীতিমালা অনুসরণ করে তৈরি করা হয়েছে।

মিনিস্টার-মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান বলেন, দেশের মানুষকে স্বল্পমূল্যে টিভি-ফ্রিজ দেয়ার জন্য ২০০৯ সালে এ কারখানাটি স্থাপন করা হয়। বর্তমানে দেশের চাহিদা মিটিয়ে এ কারখানার পণ্য বিভিন্ন দেশে রফতানি করা হচ্ছে।

প্রেস ব্রিফিংকালে কারখানার পরিচালক (অপারেশন) হাজী গোলাম মোস্তফা খান, পরিচালক (অর্থ) মুজিবুর রহমান, কারখানার জেনারেল ম্যানেজার প্রকৌশলী মনিরুল হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গতকাল শুক্রবার সকাল সোয়া ৭টার দিকে গাজীপুর সিটি কর্পোরেশনের ধীরাশ্রম এলাকায় মিনিস্টার ফ্রিজ তৈরির কারখানার আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১৫টি ইউনিট প্রায় ছয় ঘণ্টা চেষ্টা চালিয়ে শুক্রবার দুপুর ১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

এনআই/শিরোনাম বিডি

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD