1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
মাসুদ রানার প্রতিযোগীদের বিষয়ে কটূক্তি ও তামাশা করেছেন বিচারকরা |ভিন্নবার্তা

মাসুদ রানার প্রতিযোগীদের বিষয়ে কটূক্তি ও তামাশা করেছেন বিচারকরা

vinnabarta.com
  • প্রকাশ : বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০১৯, ০২:৫৪ পূর্বাহ্ন

বিনোদন ডেস্ক: বাংলা সাহিত্যের জনপ্রিয় গোয়েন্দা চরিত্র মাসুদ রানার খোঁজে গত ২ আগস্ট থেকে চ্যানেল আইতে শুরু হয়েছে রিয়েলিটি শো। ‘কে হবে মাসুদ রানা’ নামের এ শোয়ের বাছাই কার্যক্রম নিয়ে উঠেছে প্রশ্ন। শুরুতেই এই উদ্যোগ নিয়ে তৈরি হয়েছে বিতর্ক। অনুষ্ঠানের একাধিক ক্লিপ ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। যাতে প্রতিযোগীদের স্টাইল-ফ্যাশনসহ নানা বিষয়ে কটূক্তি ও তামাশা করেছেন বিচারকরা, যা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে নিন্দার ঝড় উঠেছে।

দর্শকদের অভিযোগ, বিচারকরা প্রতিযোগীদের প্রতিনিয়ত অপমান করছেন। ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, একজন প্রতিযোগীর চুলের কাটিং নিয়ে ঠাট্টা করছেন বিচারকের আসনে বসা পরিচালক ইফতেখার আহমেদ ফাহমি। এ ছাড়া পরিচালক শাফায়েত মনসুর রানা, অভিনেত্রী জাকিয়া বারী মম, শবনম ফারিয়া ও মুহাম্মদ মোস্তফা কামাল রাজকেও প্রতিযোগীদের সঙ্গে রূঢ় আচরণ করতে দেখা যায়।
এর বাইরে প্রতিযোগীদের অপ্রাসঙ্গিক নানান প্রশ্নের মাধ্যমে অপমান করতেও পিছিয়ে ছিলেন না বিচারকরা। বিশেষ করে ইফতেখার ফাহমি ও অভিনেত্রী মম ছিলেন সবচেয়ে এগিয়ে।

এদিকে, বিষয়টি নিয়ে গণমাধ্যমে মুখ খুলেছেন শবনম ফারিয়া। তিনি বলেছেন, ‘এ মুহুর্তে বিষয়টি নিয়ে কিছু বলতে চাই না। মাসুদ রানা ইভেন্টের সঙ্গে জড়িত সবার সঙ্গে কথা বলতে হবে। তারপর বিষয়টি নিয়ে আনুষ্ঠানিকভাবে প্রতিক্রিয়া জানাব। কিছু না বুঝেই অনেকেই আমাদেরকে ব্যক্তিগতভাবে আক্রমণ করছেন। এটি দুঃখজনক।’

বিষয়টি নিয়ে শবনম ফারিয়া মুখ খুললেও রিয়েলিটি শোটির অন্য বিচারক সাফায়েত মনসুর রানা, ইফতেখার আহমেদ ফাহমি, জাকিয়া বারী মম ও মুহাম্মদ মোস্তফা কামাল রাজ গণমাধ্যমে কোনো মন্তব্য করেননি।

এনআই/শিরোনামবিডি

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD