1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
মাশরাফি করোনামুক্ত, স্ত্রী এখনো আক্রান্ত |ভিন্নবার্তা

মাশরাফি করোনামুক্ত, স্ত্রী এখনো আক্রান্ত

vinnabarta.com
  • প্রকাশ : মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০, ১০:৩২ অপরাহ্ন

করোনাভাইরাসের বিরুদ্ধে ‘লড়াইয়ে’ জিতেছেন মাশরাফি বিন মর্তুজা। তার সর্বশেষ করোনা টেস্টের ফল নেগেটিভ এসেছে। ১২ জুলাই, রোববার এই পরীক্ষা করান মাশরাফি। ১৪ জুলাই, মঙ্গলবার রিপোর্ট পেয়েছেন। মাশরাফি নিজে জানিয়েছেন, তিনি এখন করোনামুক্ত। তার ছোট ভাই মোরসালিনও করোনামুক্ত হয়েছেন। তবে মাশরাফির স্ত্রী সুমি এখনো করোনা পজিটিভ।

মাশরাফি জানান-আজ রাতেই রিপোর্ট হাতে পেয়েছি। দোয়া করবেন। এই দুঃসময়ে যারা পাশে ছিলেন তাদের সবার প্রতি আমার কৃতজ্ঞতা।’

স্ত্রী সুমির প্রসঙ্গে মাশরাফি জানিয়েছেন- ‘সনাক্ত হওয়ার পর দু’সপ্তাহ পেরিয়ে গেলেও আমার স্ত্রীর করোনাভাইরাস পরীক্ষার রিপোর্ট এখনো পজিটিভ। তবে সবার দোয়ায় সে শারীরিকভাবে ভালো আছে। তার জন্য দোয়া প্রার্থনা করছি।’

নড়াইল-২ আসনের এমপি মাশরাফির শরীরে গত ২০ জুন করোনাভাইরাস সনাক্ত হয়। তার স্ত্রী এবং ছোট ভাই’য়ের শরীরেও করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া যায়। তিনজনই রাজধানীর মিরপুরের বাসায় চিকিৎসা নেন। মাশরাফি তার দুই সন্তানকে নড়াইলে গ্রামের বাড়িতে পাঠিয়ে দেন। বাসায় চিকিৎসা নিয়েই মাশরাফি করোনামুক্ত হয়েছেন।

করোনাভাইরাস দুর্যোগের শুরুর দিন থেকেই মাশরাফি অসহায় মানুষের পাশে এসে দাঁড়ানোর কাজে ঝাঁপিয়ে পড়েন। নিজ নির্বাচনী এলাকা নড়াইল ও লোহাগড়াকে করোনামুক্ত রাখার আপ্রাণ চেষ্টা চালান। পুরো এলাকা জুড়ে ভ্রাম্যমাণ অ্যাম্বুলেন্সে রোগীদের সহায়তা দেন। এলাকার মানুষের চিকিৎসার সুব্যবস্থার জন্য প্রতিনিয়ত খোঁজখবর রাখেন। দুর্যোগকালে কোনো মানুষ যাতে খাদ্যের অভাবে না ভোগে সেজন্য ত্রাণ কার্যক্রম বাড়িয়ে দেন।

করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে থাকা চিকিৎসক, নার্স এবং স্বাস্থ্য সুরক্ষা কর্মীদের সার্বিক নিরাপত্তার জন্যও কার্যকর উদ্যোগ নেন মাশরাফি।

পরিবারসহ নিজে করোনাভাইরাসে আক্রান্ত হলেও মাশরাফি নড়াইলের সার্বিক পরিস্থিতির খোঁজখবর ঠিকই রাখেন এবং সেই অনুযায়ী প্রয়োজনীয় নির্দেশনা দেন।

করোনামুক্ত হওয়ায় দেশবাসীর প্রতি মাশরাফি কৃতজ্ঞতা জানিয়েছেন। তার ব্যক্তিগত এই সঙ্কটে পুরো দেশের মানুষ যেভাবে তার জন্য প্রার্থনা করেছে তাতে আপ্লুত মাশরাফি। ক্রিকেট মাঠে অনেক জয়ের এই নায়ক আশা করেন করোনাভাইরাসের এই কঠিন দুর্যোগকেও বাংলাদেশের মানুষ তাদের সম্মিলিত প্রচেষ্টায় হারাতে সক্ষম হবে।

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD