1. jashimsarkar1980@gmail.com : admin : jashim sarkar
  2. naim@vinnabarta.com : admin_naim :
  3. admin_pial@vinnabarta.com : admin_pial :
  4. admin-1@vinnabarta.com : admin : admin
  5. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  6. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
মারধর করে যুবককে মেরে ফেলল বনভোজনের যাত্রীরা - |ভিন্নবার্তা




মারধর করে যুবককে মেরে ফেলল বনভোজনের যাত্রীরা

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২ ৭:৩৮ অপরাহ্ন

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আবু সুফিয়ান নামে এক বাইকআরোহী যুবককে পিটিয়ে হত্যা করেছে ঢাকা থেকে চট্টগ্রামগামী বনভোজনের বাসের যাত্রীরা। বুধবার রাত সাড়ে ১০টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সানারপাড় পিডিকে পাম্পের সামনে এ ঘটনাটি ঘটে।

এ ঘটনায় নিহতের চাচা জজ মিয়া বাদী হয়ে ওই বাসের চালক-হেলপারসহ ২০-২৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

নিহত বাইকআরোহী মো. আবু সুফিয়ান মিজমিজি পশ্চিমপাড়া বড়বাড়ি পুকুরপাড় এলাকার মৃত গোলজার হোসেন বকুলের ছেলে। বাসের যাত্রীরা ঢাকার গুলিস্তানের বঙ্গবাজার সিটি প্লাজা মার্কেটের দোকান কর্মচারী। তারা বনভোজনে কক্সবাজার যাচ্ছিল বলে জানিয়েছে পুলিশ।

নিহতের চাচা জজ মিয়া জানান, আবু সুফিয়ান (২৫) ও তার বন্ধু অনিক সরকার হৃদয় (২৪) বুধবার রাতে মোটরসাইকেলযোগে ঢাকার গুলিস্তান থেকে সাইনবোর্ড হয়ে নিজ বাড়ি ফেরার পথে ঘটনাস্থলে পৌঁছলে মোটরসাইকেলটিকে ওই বাসের চালক চাপ দেয়। তখন বাইকআরোহীরা বাসটি থামালে বাসের মধ্যে থাকা চালক, হেলপার ও বনভোজনগামী আনুমানিক ২০-২৫ জন অজ্ঞাতনামা যাত্রী গাড়ি থেকে নেমে বাইকআরোহীদের এলোপাথাড়িভাবে মারধর করে।

একই সময় তাদের কয়েকজন আবু সুফিয়ানের গলায় পা দিয়ে চাপ দিয়ে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। এতে আবু সুফিয়ান গুরুতর আহত হয়। এ সময় আশপাশের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে সাইনবোর্ড প্রো-অ্যাকটিভ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সুফিয়ানকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে পুলিশের শিমরাইল ক্যাম্পের সদস্যরা বাসটি আটক করলেও চালক ও হেলপার পালিয়ে যায়।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মো. মশিউর রহমান জানান, বুধবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের সানাড়পাড় এলাকায় সুফিয়ান নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নিহতের চাচা জজ মিয়া বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। দোষীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ভিন্নবার্তা ডটকম/আর



আরো




মাসিক আর্কাইভ