1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :

মানুষ আওয়ামীলীগের হাত থেকে মুক্তি চায় : আমিনুল হক

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪ ৭:২৪ pm

আওয়ামীলীগ সরকারের দুর্নীতি লুটপাট দুঃশাসনে সারা দেশের মানুষ আজ অতিষ্ঠ হয়ে পড়েছে। দেশে উন্নয়নের নামে দূর্নীতি,অপকর্ম, দুঃশাসন ও লুন্ঠনের রাজনীতি চলছে। আওয়ামী লীগ সরকার প্রশাসনকে দলীয় করন করে ফেলেছে। আজ মানুষের বাকস্বাধীনতা নেই। বিচার বিভাগের স্বাধীনতা নেই, দেশে গণতন্ত্র নেই,গণতন্ত্রের প্রতিটি স্তম্ভ আজ মৃতঃপ্রায়,দেশের দ্রব্যমূল্য নাগালের বাইরে চলে গেছে। মানুষের ভোট ও ভাতের অধিকার নেই, মানুষের অধিকার নিয়ে কথা বললেই সরকার মামলা হামলা নির্যাতন গুম খুনের রাজনীতিতে মেতে উঠে। সারাদেশের মানুষ আওয়ামী লীগের হাতে জিম্মি হয়ে পড়েছে, মানুষ এই আওয়ামীলীগের হাত থেকে মুক্তি চায়।

তিনি বলেন, আওয়ামী সরকারের পায়ের নিচে মাটি নেই। এই আওয়ামী সরকারকে আর এ দেশের মানুষ আর দেখতে চায় না।

আজ মঙ্গলবার (২ এপ্রিল) কাফরুল থানাধীন ৪,১৪,১৬, ৯৪ নং ওয়ার্ড ভাষাণটেক থানাধীন বোর্ড ও ৯৫ নং ওয়ার্ড এবং ক্যান্টনমেন্ট থানাধীন ১৫ নং ওয়ার্ড বিএনপি’র ইফতার ও দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

আমিনুল হক বলেন, এই সরকার ক্ষমতায় থাকলে দেশে গণতন্ত্র ও মানুষের ভোটাধিকার কখনোই ফিরবে না, মানুষের দুর্দশা আরও বাড়বে। তাই অবিলম্বে দেশ ও দেশের মানুষকেে রক্ষার্থে এই সরকারকে বিদায় করা ছাড়া কোনো বিকল্প নেই।

এসময় ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য তারিকুল আলম তেনজিং, ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম আহবায়ক আনোয়ারুজ্জামান আনোয়ার, মহানগর সদস্য কাজী গোলাম কিবরিয়া মাখন, আহসানুল্লাহ চৌধুরী হাসান, হাজী মোঃ ইউসুফ, এবিএমএ রাজ্জাক, ভাষাণটেক থানা বিএনপির আহবায়ক কাদির মাহমুদ, রেজা নূর সেলিম, সৈয়দ ফজলুল করিম, মোল্লা মোঃ ওমর ফারুক, কাফরুল থানা বিএনপির যুগ্ম আহবায়ক আকরামুল হক, যুগ্ম আহবায়ক ফজলুর রহমান মন্টু, কাফরুল থানা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ওয়াহিদ আলম,ক্যান্ট বোর্ড ওয়ার্ড সভাপতি জিয়াউর রহমান, ৯৫ নং ওয়ার্ড বিএনপির সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মনু, ৯৫ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন কাফরুল থানা ৪ নং ওয়ার্ড বিএনপিরএস এম আনসার আলী খান, ওয়ার্ড সাধারণ সম্পাদক হাবিব দেওয়ান,

বিভিন্ন ওয়ার্ডে আয়োজিত পৃথক ইফতার মাহফিল অনুষ্ঠানে স্থানীয় ওয়ার্ড বিএনপির সভাপতিগণ এতে সভাপতিত্ব ও সাধারন সম্পাদকগণ এতে সঞ্চালনা করেন।
ভিন্নবার্তা ডটকম/আরজে/ এন



আরো




মাসিক আর্কাইভ