1. jashimsarkar1980@gmail.com : admin : jashim sarkar
  2. naim@vinnabarta.com : admin_naim :
  3. admin_pial@vinnabarta.com : admin_pial :
  4. admin-1@vinnabarta.com : admin : admin
  5. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  6. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
মানুষের অনুভূতি নিয়ে খেলবেন না, বিএনপিকে এমপি মনু - |ভিন্নবার্তা




মানুষের অনুভূতি নিয়ে খেলবেন না, বিএনপিকে এমপি মনু

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২ ৬:১১ pm

বিএনপিকে মানুষের অনুভূতি নিয়ে না খেলার আহবান জানিয়েছেন কাজী মনিরুল ইসলাম মনু এমপি। তিনি বলেন, পদ্মা সেতু আমাদের অহংকার, কিন্তু এই সেতু নিয়ে শুরু থেকে এখনো আপনারা (বিএনপি-জামায়াত) নানা ভাবে ষড়যন্ত্র ও গুজব ছড়িয়ে যাচ্ছেন। এসব অতিদ্রুত বন্ধ করুন, পরিনতি কিন্তু ভালো হবে না।

বৃহস্পতিবার বিকালে যাত্রাবাড়ি মালঞ্চ কমিউনিটি সেন্টারে ‘যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগ’ আয়োজিত দলের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা, দোয়া ও আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্য ঢাকা -৫ আসনের এমপি কাজী মনিরুল ইসলাম বলেন, পদ্মা সেতুতে প্রবেশের অন্যতম প্রবেশপথ যাত্রাবাড়ি। আগামী ২৫ জুন ভোর থেকে রাস্তার দুইধারে সারিবদ্ধ হয়ে প্রধানমন্ত্রীকে স্বাগত জানাবেন। কেউ যদি বিশৃঙ্খলার চেষ্টা করে তাৎক্ষণিক পুলিশের কাছে হস্তান্তর করবেন।

তিনি বলেন, আজকের এইদিনে আপনাদের শপথ নিতে হবে এবং আবারো উন্নয়নের জন্য শেখ হাসিনা সরকারকে ক্ষমতায় আনতে হবে। শেখ হাসিনা মানেই বাংলাদেশের উন্নয়ন, শেখ হাসিনা মানেই বিশ্বের উন্নয়নের রোল মর্ডেল। দেশের উন্নয়নে আওয়ামী লীগের বিকল্প নাই বলেও মন্তব্য করেন কাজী মনিরুল ইসলাম মনি। বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গোলাপ শুভেচ্ছা ও অভিনন্দন জানান তিনি।

যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনর রশীদ মুন্না’র সভাপতিত্বে এবং ৪৮ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী আবুল কালাম অনু’র সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের সহ সভাপতি মিজবাউর রহমান ভুইয়া রতন,শরফুদ্দিন আহমেদ সেন্টু ও হেদায়েতুল ইসলাম স্বপন, সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবির, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফ এম শরিফুল ইসলাম, দনিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবু বক্কর বাকের,৫০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শেখ রফিকুল ইসলাম, আওয়ামী লীগের নেতা মো: জিয়াউদ্দিন জিয়া, ঢাকা মহানগর দক্ষিন ছাত্রলীগের সাবেক সহসভাপতি মোফাজ্জল হোসেন, ৬৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক আবদুল আলীম সহ আরো অনেকে।

ভিন্নবার্তা/এমএসআই



আরো




মাসিক আর্কাইভ