শিরোনাম

মাইনুল হাসান সোহেলকে প্রাণনাশের হুমকির ঘটনায় ডিআরইউ’র প্রতিবাদ সমাবেশ

ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) সাংগঠনিক সম্পাদক ও দৈনিক ইনকিলাবের সিনিয়র রিপোর্টার মাইনুল হাসান সোহেলকে অজ্ঞাতনামা দুর্বৃত্ত কর্তৃক লাঞ্ছনার চেষ্টা এবং হুমকির ঘটনায় প্রতিবাদ সমাবেশ করেছে ডিআরইউ।

বুধবার (১৩ জানুয়ারি) ডিআরইউ প্রাঙ্গণে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে ডিআরইউ সভাপতি মুরসালিন নোমানী সভাপতির বক্তৃতায় বলেন, সাংবাদিকদের হুমকী নতুন কিছু নয়। ডিআরইউর সাংগঠনিক সম্পাদক সোহেলকে হুমকি ও লাঞ্চনার ঘটনা অত্যন্ত ন্যাক্কারজনক। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

পুলিশ মহাপরিদর্শক ও ডিএমপি কমিশনারের প্রতি আহ্বান জানিয়ে ডিআরইউ সভাপতি বলেন, আগামী সাত দিনের মধ্যে ঘটনাস্থলের সিসি টিভির ফুটেজ দেখে অপরাধীদের চিহ্নিত করা না হলে কঠোর কর্মসূচি দিকে বাধ্য হবো।

ডিআরইউ কার্যনির্বাহী সদস্য রহমান আজিজ ও মো. মাহবুবুর রহমানের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে আরও উপস্থিত ছিলেন, ডিআরইউর সহ-সভাপতি ওসমান গনি বাবুল, ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসা, সাংস্কৃতিক সম্পাদক মিজান চৌধুরী, আপ্যায়ন সম্পাদক মোহাম্মদ নঈমুদ্দীন, কার্যনিবাহী সদস্য- রুমানা জামান, রফিক রাফি ও নার্গিস জুঁই, সাবেক সাংস্কৃতিক সম্পাদক এমদাদুল হক খান, সিনিয়র সদস্য জিয়াউদ্দিন সাইমুম ও নিখিল চন্দ্র ভদ্র, ।

সমাবেশে বক্তব্য রাখেন, ডিআরইউ’র নারী বিষয়ক সম্পাদক রীতা নাহার, সাবেক অর্থ সম্পাদক জিয়াউল হক সবুজ, সাবেক দফতর সম্পাদক কাজী হাবীব, সাবেক কার্যনির্বাহী সদস্য হরলাল রায় সাগর, সাইফুল ইসলাম ও কামাল মোশারেফ, সিনিয়র সদস্য আকতার হোসেন, সৈয়দ সাইফুল ইসলাম, শাহেদ শফিক প্রমূখ।
ভিন্নবার্তা ডটকম/এসএস

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
আরো পড়ুুন