1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :
শিরোনাম :
বিশ্বকাপের আগে যুক্তরাষ্ট্রের কাছে লজ্জার হার বাংলাদেশের দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হলেন যারা ছাত্রদলের সাবেক সভাপতি শ্রাবণের উপর ছাত্রলীগের হামলার অভিযোগ ইচ্ছাকৃত ঋণ খেলাপির তথ্য সিআইবিতে দেওয়ার নির্দেশ দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, নিহত ১ রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার পাচ্ছে ২০ প্রতিষ্ঠান বাংলাদেশে দুর্নীতি প্রকাশে সহায়তাকারীদের যুক্তরাষ্ট্রের সাধুবাদ বর্তমান ইসি রাজদরবারের গোপাল ভাঁড়ে পরিণত হয়েছে : সালাম জেনারেল আজিজের বিরুদ্ধে ব্যবস্থা ভিসানীতির প্রয়োগ নয়: কাদের ভোটদানে নিরুৎসাহিত করায় জনগণ ভোট দিতে আসছেন না: সিইসি

মনপুরায় ইউপি সদস্যের আস্তানায় গরিবের চাল, আটক ৩

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : বুধবার, ১৫ এপ্রিল, ২০২০ ১১:৩৬ pm

দেশের বিভিন্ন স্থানে দরিদ্র মানুষের জন্য বরাদ্দকৃত সরকারি চাল উদ্ধার হচ্ছে ইউপি চেয়ারম্যান ও সদস্যদের বাড়ি বা গোডাউন থেকে। এই অনিয়ম থেকে বাদ পরেনি ভোলা মনপুরা উপজেলাও। এ উপজেলার হাজিরহাট ইউনিয়নের ইউপি সদস্য আব্দুর রবের গোপন আস্তানা থেকে ১২ বস্তা সরকারি চাল উদ্ধার করা হয়। উপজেলা প্রশাসন ও মনপুরা থানা পুলিশ অভিযান চালিয়ে গরিবের এ চাল উদ্ধার করে। এঘটনায় জড়িত থাকায় পুলিশ ৩ জনকে গ্রেপ্তার করেছে। গণমাধ্যমকে এতথ্য জানান, মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাখাওয়াত হোসেন।

তবে ঘটনার নেপথ্যের খলনায়ক আব্দুর রব মেম্বারকে এখনোও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস জানিয়েছেন, গোপন তথ্যের ভিত্তিতে মনপুরা থানার পুলিশসহ হাজিরহাট ইউনিয়নের চর ফয়েজ উদ্দিন এলাকার কাওসারের বাড়িতে অভিযান চালায়। এসময় ইউপি সদস্য আব্দুর রবের স্টককৃত ১২ বস্তা সরকারি চাল উদ্ধার করা হয়। সরকারি চাল আত্মসাতের অভিযোগে মো.আজগর আলী, কাওসার ও হারুন নামের তিন ব্যক্তিকে আটক করা হলেও মূল হোতা আব্দুর রব পলাতক রয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আরও জানান, এঘটনার সাথে জড়িত ইউপি সদস্য আব্দুর রব সহ ৪জনের নামে থানায় একটি মামলা করা হয়েছে। সরকারি চাল আত্মসাৎকারীদের কোনো ছাড় দেয়া হবে না বলেও জানান নির্বাহী কর্মকর্তা।
ভিন্নবার্তা ডটকম/এসএস



আরো




মাসিক আর্কাইভ