1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
ভোটার উপস্থিতি কম হলেও নির্বাচন সুষ্ঠ হচ্ছে : সাদ এরশাদ |ভিন্নবার্তা

ভোটার উপস্থিতি কম হলেও নির্বাচন সুষ্ঠ হচ্ছে : সাদ এরশাদ

vinnabarta.com
  • প্রকাশ : শনিবার, ৫ অক্টোবর, ২০১৯, ০২:১৪ অপরাহ্ন

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে শূন্য হওয়া রংপুর-৩ (সদর) আসনে উপনির্বাচনের ভোটগ্রহণ চলছে। সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হলেও দুপুর ১২টা পর্যন্ত প্রায় অর্ধশত কেন্দ্র ঘুরে তেমন ভোটার উপস্থিতি লক্ষ্য করা যায়নি।

এদিকে সকাল সাড়ে ৯টার দিকে সনপাড়া শিশু মঙ্গল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দিয়েছেন স্বতন্ত্র প্রার্থী এরশাদের ভাতিজা হোসেন মকবুল শাহরিয়ার আসিফ। এ সময় তিনি জয়ের ব্যাপারে শতভাগ আশা ব্যাক্ত করে বলেন, নির্বাচন কমিশনের প্রতি আমার আস্থা রয়েছে। আশা করছি শেষ পর্যন্ত ভোট সুষ্ঠু ও নিরপেক্ষভাবে অনুষ্ঠিত হবে।

অপরদিকে সকাল ১০টায় কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্র পরিদর্শন শেষে জাতীয় পার্টির প্রার্থী রাহগির আলমাহি সাদ এরশাদ বলেন, নির্বাচনে জয়-পরাজয় থাকবে। তবে আমি চাই সবাই জয়ী হোক। ভোটার উপস্থিতি কম হলেও নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হচ্ছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার সংখ্যা বাড়তে পারে।

এ নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী রাহগির আলমাহি সাদ এরশাদ (লাঙল), বিএনপি মনোনীত প্রার্থী রিটা রহমান (ধানের শীষ), স্বতন্ত্র প্রার্থী এরশাদের ভাতিজা হোসেন মকবুল শাহরিয়ার আসিফ (মটরগাড়ি), এনপিপির শফিউল আলম (আম), গণফ্রন্টের কাজী মো. শহীদুল্লাহ বায়েজিদ (মাছ) এবং খেলাফত মজলিসের তৌহিদুর রহমান মন্ডল (দেয়াল ঘড়ি) প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এনআই/শিরোনাম বিডি

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD