1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
ভুয়া ম্যাজিস্ট্রেট ও দুদক কর্মকর্তা আটক - |ভিন্নবার্তা

ভুয়া ম্যাজিস্ট্রেট ও দুদক কর্মকর্তা আটক

vinnabarta.com
  • প্রকাশ : রবিবার, ৩০ আগস্ট, ২০২০, ১১:৪৩ pm

সাভার থেকে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও দুদক কর্মকর্তা পরিচয়ে প্রতারণার অভিযোগে মো. হারুন অর রশিদ (২৫) নামে এক যুবককে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রোববার (৩০ আগস্ট) রাতে র‌্যাব-৪ এর অপারেশন অফিসার (এএসপি) জিয়াউর রহমান চৌধুরী  বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে রোববার দুপুরে র‌্যাব-৪ এর একটি দল সাভার থানার সিআরপি রোডের ডগরমোড়া এলাকায় অভিযান চালায়। অভিযানে প্রতারক হারুন অর রশিদকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে দুদক কর্মকর্তার ভুয়া আইডি কার্ড, র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেটের দু’টি বদলি প্রজ্ঞাপন, একটি ওয়ারলেস সেট, দু’টি কাস্টমস অফিসারের ক্যাপ, একটি পুলিশ ক্যাপ, তিনটি জ্যাকেট, একটি ক্রেস্ট, তিনটি মোবাইল জব্দ করা হয়।

আটক হারুন অর রশিদকে জিজ্ঞাসাবাদের ভিত্তিতে জিয়াউর জানান, আসামি কয়েক বছর ধরে সাভার, আশুলিয়া, ধামরাই, লালবাগসহ ঢাকার বিভিন্ন এলাকায় নিজেকে কখনও র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট, কখনও দুদকের ঊর্ধ্বতন কর্মকর্তা আবার কখনও কাস্টমস অফিসার পরিচয় দিয়ে আসছিলেন। মূলত সে বিভিন্ন অবৈধ কাজের সহায়তা ও চাকরি দেওয়ার আশ্বাস দিয়ে ভিন্ন ভিন্ন মানুষের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নিতেন। আসামি হারুন লালবাগ থানা এবং দায়রা আদালতের মামলার পলাতক আসামি।

অসাধু চক্রের বিরুদ্ধে র‌্যারের অভিযান অব্যাহত থাকবে। আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান এএসপি জিয়াউর।

ভিন্নবার্তা/এমএসআই

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD