1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
ভারতের রাষ্ট্রপতি ভবনে ফের করোনার হানা! - |ভিন্নবার্তা

ভারতের রাষ্ট্রপতি ভবনে ফের করোনার হানা!

vinnabarta.com
  • প্রকাশ : রবিবার, ১৭ মে, ২০২০, ১১:৪৯ pm

ভারতের রাষ্ট্রপতির ভবনে হানা দিয়েছে করোনা। এক কর্মচারীর পর এবার রাষ্ট্রপতির কার্যালয়ের পাশের ভবনে দায়িত্বে থাকা সহকারী কমিশনার পদমর্যাদার একজন পুলিশ কর্মকর্তা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার শরীরে করোনা পজেটিভ হওয়ায় তাকে দিল্লির একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ছাড়া ওই কর্মকর্তা যেখানে থাকতেন তার আশপাশের এলাকা জীবাণুমুক্ত করা হয়েছে।

রোববার প্রেসিডেন্টের বাসভবনের জ্যেষ্ঠ এক কর্মকর্তার বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে হিন্দুস্তান টাইমস।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, এ ঘটনার পর রাষ্ট্রপতি ভবনের বেশ কিছু কর্মী ও পুলিশ কর্মকর্তাকে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে।

ভারতীয় সংবাদ মাধ্যমে বলা হয়, পূর্ব দিল্লির কারকারদুমার আবাসিক এলাকায় সরকারি কোয়ার্টারে থাকতেন ওই সহকারী পুলিশ কমিশনার। এই পুলিশ কর্মকর্তার সংস্পর্শে আসা আরও ছয়জনকে শনাক্ত করে নমুনা সংগ্রহ করা হয়েছে। বর্তমানে আইসোলেশনে আছে তারা।

প্রেসিডেন্ট রাম নাথ কোবিন্দের কার্যালয়ের পাশের ভবনে দায়িত্বে ছিলেন ওই পুলিশ কর্মকর্তা; সেখানেই তার কার্যালয়। তবে রাষ্ট্রপতি ভবনে দায়িত্বরত ছিলেন না তিনি।

গতমাসে, রাষ্ট্রপতি ভবনের এক কর্মীর আত্মীয়ের শরীরে করোনা পজিটিভ পাওয়া যায়। ফলে সেসময় ১১৫টি বাড়ির সদস্যকে কোয়ারেন্টিনে পাঠানো হয়। রাষ্ট্রপতি ভবন থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, রাষ্ট্রপতির কোনো সচিব বা কর্মীর শরীরে করোনা পজিটিভ পাওয়া যায়নি।

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD