1. naim@vinnabarta.com : admin_naim :
  2. admin_pial@vinnabarta.com : admin_pial :
  3. admin-1@vinnabarta.com : admin : admin
  4. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  5. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  6. jashimsarkar1980@gmail.com : admin : jashim sarkar
  7. admin@admin.com : happy :
ভারতীয় ক্রিকেটারদের শাস্তি দিল আইসিসি - |ভিন্নবার্তা




ভারতীয় ক্রিকেটারদের শাস্তি দিল আইসিসি

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : রবিবার, ২৪ জুলাই, ২০২২ ১১:৪০ pm

ভারতীয় ক্রিকেটারদের শাস্তি দিল আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। ওয়েস্ট ইন্ডিজ সফরে গিয়ে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে জয়ের পরও দুঃসংবাদ ভারতীয় শিবিরে।

প্রথম ওয়ানডেতে শ্বাসরুদ্ধকর জয়ের ম্যাচে স্লো ওভার রেটিংয়ের কারণে ভারতীয় ক্রিকেটারদের ম্যাচ ফির ২০ শতাংশ কেটে নেওয়া হয়।

শুক্রবার ত্রিনিদাদের পোর্ট অব স্পেনের প্রথম ওয়ানডে ম্যাচে নির্ধারিত সময়ে বোলিং কোটা শেষ করতে পারেনি ভারত। নির্ধারিত সময়ে ১ ওভার পিছিয়ে ছিল শিখর ধাওয়ানের নেতৃত্বাধীন দলটি। যে কারণে ক্রিকেটারদের ম্যাচ ফির ২০ শতাংশ জরিমানা করা হয়েছে।

আইসিসির কোড অব কন্ডাক্টের ২.২২ ধারা অনুযায়ী নির্ধারিত সময়ে বোলিং কোটা পূর্ণ করতে না পারলে প্রতি ওভার পিছিয়ে থাকার জন্য ম্যাচ ফির ২০ শতাংশ হারে জরিমানা করা হয় সংশ্লিষ্ট দলের ক্রিকেটারদের।

আইসিসির এলিট প্যানেল ম্যাচ রেফারি রিচি রিচার্ডসন ভারতীয় দলের শাস্তিবিধান করেন। ক্যাপ্টেন ধাওয়ান অপরাধ স্বীকার করে নেওয়ায় ফর্ম্যাল হেয়ারিংয়ের প্রয়োজন পড়েনি।

টানটান উত্তেজনাকর ওই ম্যাচে আগে ব্যাট করে ৩০৮ রান করে ভারত। বিশাল টার্গেট তাড়ায় জয়ের দুয়ারে চলে যাওয়া উইন্ডিজ শেষ ওভারে ১৫ রান আদায় করে নিতে না পারায় হেরে যায় মাত্র ৩ রানে।

ভিন্নবার্তা/এমএসআই



আরো




মাসিক আর্কাইভ