শিরোনাম

ভাড়া, বিদ্যুৎ বিল মওকুফ, খাদ্য বিতরণ বাড়ির মালিক

নারায়ণগঞ্জে ২২ পরিবারের বাড়িভাড়া ও আনুষঙ্গিক সব বিল মওকুফ করে দিয়েছেন দুই বাড়ির মালিক। একই সঙ্গে ভাড়াটিয়াদের ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন বাড়ির মালিক।

বাড়িওয়ালার এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন ২২টি পরিবার। এই সংকটময় অবস্থায় দেশের অন্য বাড়ির মালিকরাও যাতে তাদের সাধ্যমতো ভাড়াটিয়াদের সহযোগিতায় এগিয়ে আসেন সেই প্রত্যাশা সবার।

শনিবার (২৮ মার্চ) সকালে নারায়ণগঞ্জের ফতুল্লা থানার বারৈভোগ এলাকায় ড্রিম হাউস নামে একটি দোতলা বাড়ি এবং ভুইগড় এলাকায় অস্থায়ী নিবাস নামে আরেকটি তিনতলা বাড়ির মালিক শান্তা ইসলাম ভাড়াটিয়াদের এপ্রিল মাসের ভাড়া মওকুফের ঘোষণা দেন।

প্রাণঘাতী করোনাভাইরাস ছড়িয়ে পড়ার পর থেকে সবসময় দুই বাড়ির ভাড়াটিয়াদের খোঁজখবর রাখেন তিনি। সেই সঙ্গে এপ্রিল মাসের ভাড়া, বিদ্যুৎ, গ্যাস এবং পানির বিল মওকুফ করে দেন শান্তা। একই সঙ্গে তাদের চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ ও স্যানিটাইজার সামগ্রী দেন তিনি।

দুর্যোগময় মুহূর্তে দেশের অন্য বাড়ির মালিকদেরও ভাড়াটিয়াদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান শান্তা ইসলাম।

শান্তা ইসলাম বলেন, ভাড়াটিয়ারা যেন নিরাপদে ঘরে থাকে তাই এ ব্যবস্থা করে দিয়েছি। তারা যেন করোনার জন্য বাইরে বের না হয়। দুটি বাড়িতে ২২টি পরিবার ভাড়া থাকছেন। তাদের কাছ কারও কাছ থেকে এপ্রিল মাসের ভাড়া নেব না আমি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
আরো পড়ুুন