1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
ভাই-বোনকে হত্যা: মামাকে খুঁজছে পুলিশ - |ভিন্নবার্তা

ভাই-বোনকে হত্যা: মামাকে খুঁজছে পুলিশ

vinnabarta.com
  • প্রকাশ : মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০, ০৪:৪১ pm

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরের সলিমাবাদ গ্রামে গলাকেটে ভাই-বোনকে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে তাদের মামা বাদল মিয়াকে খুঁজছে পুলিশ।

মঙ্গলবার বাঞ্ছারামপুর থানা পুলিশ জানিয়েছে, ঘটনার মূল সন্দেহভাজন নিহতদের মামা বাদল মিয়াকে আটক করতে বিভিন্ন জায়গায় অভিযান চালানো হচ্ছে।

জানা গেছে, জিজ্ঞাসাবাদের জন্য নিহতদের বাবা কামাল হোসেন, মা হাসিনা বেগম ও প্রতিবেশী ফালু শাহ ওরফে গামছা শাহকে হেফাজতে নিয়েছে পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার নবীনগর সার্কেল মকবুল হোসেন জানান, ঘটনার পর থেকে মামা বাদল মিয়া নিখোঁজ রয়েছেন। তাকে আটক করতে বিভিন্ন জায়গায় অভিযান চালাচ্ছি। তাকে আটক করার পর মূল বিষয় আমরা জানতে পারব। এ ঘটনায় এখন পর্যন্ত মামলা হয়নি। জিজ্ঞাসাবাদের জন্য নিহতদের বাবা-মা ও এক প্রতিবেশীকে থানায় আনা হয়েছে।

তিনি জানান, নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, সোমবার বিকেল ৪টা থেকে নিখোঁজ হয় প্রবাসী কামাল মিয়ার ছেলে চতুর্থ শ্রেণির ছাত্র কামরুল হাসান। তাকে খুঁজতে পরিবারের সদস্যরা এলাকায় মাইকিংও করে। সন্ধ্যার পর কামরুলের বোন অষ্টম শ্রেণি পড়ুয়া শিফা আক্তারও নিখোঁজ হয়। পরে রাত ৮টার দিকে তাদের মা হাসিনা বেগম নিজের বাড়ির পৃথক দু’টি কক্ষের খাটের নিচ থেকে রক্তাক্ত অবস্থায় তাদের মরদেহ পড়ে থাকতে দেখে প্রতিবেশীদের খবর দেন। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে যায়।
ভিন্নবার্তা ডটকম/এসএস

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD