1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :

ভরণ-পোষণ চাওয়ায় বাবার মাথা ফাটাল ছেলে

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : শুক্রবার, ৩ জুলাই, ২০২০ ৯:৫২ pm

পটুয়াখালীর বাউফলে ভরণ-পোষণ চাওয়ায় পিটিয়ে বাবার মাথা ফাটিয়ে দিয়েছে পাষণ্ড ছেলে। শুক্রবার দুপুরে বাউফল উপজেলার নাজিরপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ওই এলাকার হানিফ হাওলাদারের (৭০) স্ত্রী, ৩ মেয়ে ও ২ ছেলে সন্তান রয়েছে। দিনমজুরি করে সংসারের খরচ মেটানোর পাশাপশি মেয়েদের বিয়ে দিয়েছেন। ২ ছেলে বিয়ে করে আলাদা সংসার করছেন।

বর্তমানে বয়সের ভারে হানিফ হাওলাদার কর্মক্ষমতা হারিয়ে ফেলেন। ছেলে-মেয়েরা কোনো খোঁজ-খবর না নেয়ায় তিনি অসহায় জীবনযাপন করেন। শুক্রবার বড় ছেলে কাদের হাওলাদারের কাছে ভরণ-পোষণ চান হানিফ হাওলাদার।

এ সময় হানিফ হাওলাদারের সব সম্পত্তি লিখে দেয়ার জন্য বলে ছেলে কাদের হাওলাদার। এতে রাজী না হওয়ায় কাদের হাওলাদার লাঠি দিয়ে পিটিয়ে তার বাবার মাথা থেঁতলে দেন। এ সময় অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়েন তিনি।

বাবা হানিফ হাওলাদার বলেন, এর আগেও আমাকে ছেলেরা মারধর করেছে। সম্মানের বিষয়টি চিন্তা করে কাউকে ঘটনা জানাইনি। আজ জ্ঞান ফিরে আসার পর স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের বিষয়টি অবহিত করেছি।

পটুয়াখালী জেলা পরিষদের সদস্য হারুন অর রশিদ বলেন, আমার কাছে ঘটনার বিচার নিয়ে আসেন হানিফ হাওলাদার। আমি তাকে থানায় যাওয়ার পরামর্শ দিয়েছি।
ভিন্নবার্তা ডটকম/এসএস



আরো




মাসিক আর্কাইভ