1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
ব‌বির সেই ছাত্রীর স্বামীসহ ৪০ জ‌নের নামে মামলা - |ভিন্নবার্তা

ব‌বির সেই ছাত্রীর স্বামীসহ ৪০ জ‌নের নামে মামলা

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশ : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২, ১১:১৭ pm

বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) সংলগ্ন আনন্দ বাজারে ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য সাইদুল আলম লিটনের ওপর হামলা ও বসতবাড়িতে ভাঙচুরের ঘটনায় আদালতে মামলা দায়ের করা হয়েছে। ত‌বে এই মামলায় ব‌বির কো‌নও শিক্ষার্থীর নাম উল্লেখ করা হয়‌নি।

বৃহস্পতিবার (১৩ জানুয়া‌রি) দুপুরে বরিশাল মেট্রোপলিটন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে মামলাটি দায়ের করেন ইউপি সদস্য লিটনের স্ত্রী লুৎফর নাহার কাজল।

মামলার এজাহারে বাদী উল্লেখ করেন, মঙ্গলবার (১১ জানুয়ারি) রাতে বরিশাল সদর উপজেলার চরকাউয়া ইউপির সদস্য লিটন, স্থানীয় যুবক জাহিদ হোসেন জয়সহ তাদের সহযোগীদের বিরুদ্ধে ববির ব্যবস্থাপনা বিভাগের এক ছাত্রী ও তার স্বামী সোহাগ হাসানকে মারধর ও হেনস্তার অভিযোগ ওঠে। এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের বিক্ষুব্ধ শিক্ষার্থীরা লিটন ও জয়ের বসতবাড়িতে ভাঙচুর চালায়। মামলায় সোহাগসহ অজ্ঞাত ৪০ জনকে আসামি করা হয়েছে।

মামলাটি আমলে নিয়ে আদালতের বিচারক আল ফয়সাল আগামী ১০ দিনের মধ্যে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) এজাহার গ্রহণের নির্দেশ দিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন বাদীপক্ষের আইনজীবী আতিকুর রহমান জুয়েল।

মামলার এজাহারে বাদী আরও উল্লেখ করেন, আসামি সোহাগের নামে ঝালকাঠি ও বন্দর থানায় একাধিক অভিযোগ রয়েছে। তাকে কেউ অন্যায় কাজে বাধা দিলে তার বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করে হয়রানি করেন।

মঙ্গলবার রাতে সোহাগ দলীয় লোকজন নিয়ে জয়কে বেদড়ক মারধর করেন। বাদীর স্বামী এ সময় বাধা দিতে গেলে আসামি সোহাগ হাতে থাকা লোহার রড দিয়ে মাথায় আঘাত করেন। এরপর লিটন জীবন বাঁচাতে নিজের বাড়িতে গিয়ে আশ্রয় নিলে সোহাগ তার দল নিয়ে বসতবাড়িতে হামলা ও ভাঙচুর চালায়। এতে পাঁচ লাখ টাকার ক্ষতি হয়েছে। এছাড়াও আসামি সোহাগ বাদীর আলমিরা ভেঙে নগদ দুই লাখ টাকা ও পাঁচ ভরি স্বণালঙ্কার নিয়ে যায় বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।

ভিন্নবার্তা/এমএসআই

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD