1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
ব্রিটেনের রাজনীতিতে এবার আরেক বাংলাদেশী নারীর সফলতা |ভিন্নবার্তা

ব্রিটেনের রাজনীতিতে এবার আরেক বাংলাদেশী নারীর সফলতা

vinnabarta.com
  • প্রকাশ : রবিবার, ২ মে, ২০২১, ০৪:০৫ পূর্বাহ্ন

ব্রিটেনের মূল ধারার রাজনীতিতে আরেক বাংলাদেশি নারী জ্যোৎস্না রহমান ইসলাম সফলতার স্বাক্ষর রেখেছেন। মৌলভীবাজার সদরের একাটুনা ইউনিয়নের আব্দুর রহমান মন্নাফ মিয়ার মেয়ে জ্যোৎস্না রহমান ইসলাম লন্ডন বারা অব রেডব্রিজের ডেপুটি মেয়র নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার রেডব্রিজ কাউন্সিলের বার্ষিক ভার্চুয়াল মিটিংয়ে কাউন্সিলর হিসেবে দায়িত্ব পালন করা জ্যোৎস্না রহমান ইসলামকে লন্ডন বারা অব রেডব্রিজের ডেপুটি মেয়রের দায়িত্ব দেয়া হয়। তিনি রেডব্রিজ লেবার পার্টির ভাইস চেয়ারম্যানের দায়িত্বও পালন করছেন।

জ্যোৎস্না রহমান ইসলামের স্বামী সাম ইসলাম একই কাউন্সিলের কাউন্সিলর। তাদের এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

জ্যোৎস্না রহমান ইসলাম ১৯৬৬ সালে লন্ডনে জন্মগ্রহণ করেন। কিন্তু পরে মা-বাবার ইচ্ছায় দেশে ফিরে আসেন। মৌলভীবাজারে আলী আমজাদ সরকারি উচ্চ বিদ্যালয় ও মৌলভীবাজার সরকারি কলেজে পড়াশোনা করেন। ১৯৮৬ সালে তিনি ফের লন্ডনে যান। সেখানে লোকাল গভর্নমেন্টে চাকরির পাশাপাশি তিনি এমবিএ করেন।

জ্যোৎস্নার ছোট বোন হেলেন ইসলাম গণমাধ্যমকে বলেন, মা-বাবার ইচ্ছা ছিল তাদের ছেলে-মেয়েরা দুই দেশেরই শিক্ষা, সাহিত্য, সংস্কৃতি ও সামাজিক পরিবেশে বেড়ে উঠুক। তাই দেশে এনেছিলেন। আমার বড় বোন জ্যোৎস্না লন্ডন বারা অব রেডব্রিজের ডেপুটি মেয়র নির্বাচিত হয়ে বাংলাদেশের মুখ উজ্জ্বল করেছে।

ভিন্নবার্তা ডটকম/পিকেএইচ

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD