1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডব: সুনামগঞ্জের সাবেক এমপি শাহীনুর কারাগারে |ভিন্নবার্তা

ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডব: সুনামগঞ্জের সাবেক এমপি শাহীনুর কারাগারে

vinnabarta.com
  • প্রকাশ : শনিবার, ৮ মে, ২০২১, ০২:৫৬ পূর্বাহ্ন

সিলেট থেকে গ্রেফতার হওয়া হেফাজতে ইসলামের সদ্য বিলুপ্ত কমিটির আইনবিষয়ক সম্পাদক মাওলানা শাহীনুর পাশাকে ব্রাহ্মণবাড়িয়ার সাম্প্রতিক সহিংসতার একটি মামলায় কারাগারে পাঠিয়েছেন আদালত। শুক্রবার বিকেলে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেওয়া হয়। তিনি সুনামগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের বিরোধিতা করে গত ২৬ থেকে ২৮ মার্চ পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাপক তাণ্ডব চালায় হেফাজতে ইসলামের কর্মী-সমর্থকরা। এসব ঘটনায় ৫৫টি মামলা দায়ের হয়েছে। হেফাজত নেতা শাহীনুর পাশাকে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা ভূমি অফিস ভাঙচুর ও অগ্নিসংযোগ মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে হাজির করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। ১ এপ্রিল ভূমি অফিসের অফিস সহকারী এ বি সিদ্দিক সদর মডেল থানায় মামলাটি দায়ের করেন। মামলায় অজ্ঞাত ১০০ থেকে ১২০ জনকে আসামি করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া জেলা আদালত পুলিশের পরিদর্শক কাজী মো. দিদারুল আলম জানান, সিআইডি শাহীনুর পাশাকে আদালতে হাজির করার পর বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সিআইডির ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার শাহারিয়ার রহমান বলেন, বৃহস্পতিবার মধ্যরাতে সিলেট থেকে শাহীনুর পাশাকে গ্রেফতার করা হয়। তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা ভূমি অফিসে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের মামলায় শাহীনুর পাশা চৌধুরীকে গ্রেফতার দেখানো হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও সিআইডির পরিদর্শক কুতুবুল আলম জানান, জিজ্ঞাসাবাদের জন্য শাহীনুর পাশার পাঁচদিনের রিমান্ড আবেদন করা হয়েছে। তবে বিরাচক রিমান্ড আবেদনের শুনানির তারিখ নির্ধারণ করেননি।

ভিন্নবার্তা ডটকম/পিকেএইচ

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD