1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
ব্রাহ্মণপাড়ায় দুই স্কুলছাত্রীর আত্মহত্যা - |ভিন্নবার্তা

ব্রাহ্মণপাড়ায় দুই স্কুলছাত্রীর আত্মহত্যা

vinnabarta.com
  • প্রকাশ : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২, ০৭:৪৮ pm

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় পৃথক স্থানে ফাঁসিতে ঝুলে দশম শ্রেণিতে পড়ুয়া দুই স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) দিবাগত রাতে উপজেলার মনোহরপুর ও বেজুড়া গ্রামে এ দুইজনের আত্মহত্যার ঘটনা ঘটে। মারা যাওয়া দুই ছাত্রীর নাম শারমিন আক্তার এবং ফাহিমা আক্তার। শারমিন মনোহরপুর গ্রামের মোহাম্মদ হোসেনের মেয়ে। সে পার্শ্ববর্তী চন্ডিপুর উচ্চবিদ্যালয়ে লেখপড়া করতো। ফাহিমা আক্তার বেজুড়া দক্ষিণ পাড়ার মৃত সেকান্দর আলীর মেয়ে। সেই ওই গ্রামের শেখ মুজিব উচ্চ বিদ্যালয়ে পড়ালেখা করতো।

জানা যায়, গত ১৩ জানুয়ারী দিবাগত রাতে শারমিন আক্তার বাড়ির দক্ষিণ পাশের কাঠাল গাছের ডালার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্নহত্যা করে। পরদিন সকালে তার লাশ গাছে ঝুলে থাকতে দেখে পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়ে ব্রাহ্মণপাড়া থানার এস আই জীবন কৃষ্ণ মজুমদার ঘটনাস্থলে উপস্থিত হয়ে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতালের মর্গে প্রেরণ করে।

অপরদিকে একই রাতে উপজেলার বেজুড়া দক্ষিণ পাড়া গ্রামের দশম শ্রেণির শিক্ষার্থী ফাহিমা আক্তার তার বশতঘরের দক্ষিণ পাশের জানালার গ্রীলের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করে। বিষয়টি টের পেয়ে সঙ্গে সঙ্গে তাকে ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসা হয়। পরে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে ব্রাহ্মণপাড়া থানার এসআই বেলাল ঘটনাস্থালে পৌঁছে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতালের মর্গে প্রেরণ করে।

দুই স্কুল ছাত্রীর আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে ব্রাহ্মণপাড়া থানার ওসি অপেল্লা রাজু নাহা জানান, এ ঘটনায় থানায় পৃথক দুটি অপমৃত্যুর মামলা হয়েছে। লাশ দুটির ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
ভিন্নবার্তা ডটকম/এন

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD