1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
বোমা সন্দেহে ঘিরে রাখা লাগেজে মিলল মাথাবিহীন লাশ |ভিন্নবার্তা

বোমা সন্দেহে ঘিরে রাখা লাগেজে মিলল মাথাবিহীন লাশ

vinnabarta.com
  • প্রকাশ : সোমবার, ২১ অক্টোবর, ২০১৯, ১১:২৪ পূর্বাহ্ন

ময়মনসিংহে নগরীর শম্ভুগঞ্জ ব্রিজ মোড়ে পড়ে থাকা একটি লাগেজ থেকে অজ্ঞাত এক পুরুষের মাথাবিহীন লাশ উদ্ধার করেছে পুলিশ। এর আগে রবিবার রাতে লাগেজটিতে বোমা আছে বলে গতকাল থেকে ওই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়লে পুলিশ বালুর বস্তা দিয়ে জায়গাটি ঘিরেও রাখে।

সোমবার (২১ অক্টোবর) সকালে লাগেজটির ভিতর থেকে একজনের মাথাবিহীন ও পা কাটা লাশ উদ্ধার করে পুলিশ।

ময়মনসিংহের পুলিশ সুপার শাহ আবীদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন বলেন, লাগেজটিতে একজন পুরুষের মাথা ও পা কাটা লাশ পাওয়া গেছে। তার নামপরিচয় জানা যায়নি।

তিনি আরো বলেন, এটি একটি ঠাণ্ডা মাথার হত্যাকাণ্ড। ময়নাতদন্তের জন্য দেহাংশটি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিচয় ও দেহের অন্য অংশগুলো উদ্ধার এবং জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।

স্থানীয়রা জানান, পাটগুদাম ব্রিজের কাছে রবিবার সকাল ১১টা থেকে লাল রঙের একটি বড় ল্যাগেজ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশের এক ট্রাফিক কর্মকর্তাকে জানায়। পরে ওই ট্রাফিক কর্মকর্তা সন্ধ্যায় বিষয়টি জেলা পুলিশকে অবহিত করেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে বালুর বস্তা দিয়ে জায়গাটি ঘিরে রাখে।

পুলিশ জায়গাটি ঘিরে রাখলে মানুষের মধ্যে বোমাতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে ঘটনাস্থল পরিদর্শন করেন ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, জেলা পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন, র‌্যাব-১৪ এর সিইও লে. কর্নেল ইফতেখার উদ্দিন।

ঘটনাস্থল পরিদর্শনের সময় ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি জানিয়েছিলেন, লাল রঙের ল্যাগেজটি রহস্যজনক। তবে ল্যাগেজটিতে কোনো লাশ নেই বলে তিনি তার ধারণার কথা বলেছিলেন। থাকলে গন্ধ বের হতো। এজন্য বোম ডিসপোজাল ইউনিটকে খবর দেয়া হয়েছে বলে জানান তিনি।

আইআই/শিরোনাম বিডি

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD