1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. vinnabarta@gmail.com : admin_naim :
  6. admin_pial@vinnabarta.com : admin_pial :

বেঞ্চ থেকে ফিরেই ম্যাচের নায়ক

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ২৮ নভেম্বর, ২০২২ ৭:৫৭ pm

ক্যামেরুনের হয়ে নেদারল্যান্ডসের বিপক্ষে মাঠে নামা হয়নি ভিনসেন্ট আবুবকরের। নিজেদের দ্বিতীয় ম্যাচে মাঠে নেমেই রীতিমতো ম্যাচের নায়ক বনে গেলেন তিনি।

সার্বিয়ার বিপক্ষে ক্যামেরুন জয় পায়নি ঠিক, তবে দুর্দান্ত ফুটবল উপহার দিয়েছে দেশটির খেলোয়াড়েরা। ম্যাচজুড়ে অসাধারণ নৈপুণ্য দেখিয়েছেন আবুবকর। নিজে গোল করার পাশাপাশি সতীর্থকে দিয়ে করিয়েছেন আরও একটি। আর এতেই ম্যাচের সেরা ফুটবলারের পুরস্কার উঠেছে তার হাতে।

৩-৩ ব্যবধানে ড্র হওয়া ম্যাচের ৬৩ মিনিটে লক্ষ্যভেদ করেন আবুবকর। সার্বিয়ার চেয়ে তখনও তখন ২-১ গোলে পিছিয়ে ক্যামেরুন। এর ঠিক তিন মিনিট পরেই সতীর্থকে দিয়ে গোল করান এই দলপতি। আর পরে আর কোনো গোল না হওয়ায় ড্র নিয়ে মাঠ ছাড়ে ক্যামেরুন।

দুই গোলে পিছিয়ে থাকার পরও ম্যাচের দৃশ্যপট পুরো পাল্টে দেন আবুবকর। এমন পারফরম্যান্সে তাই ম্যাচের সেরা ফুটবলারকে খুঁজে পেতে খুব একটা সমস্যা হয় অফিসিয়ালদের।

‘সি’ গ্রুপে দুই ম্যাচে মাত্র এক পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় স্থানে রয়েছে ক্যামেরুন। গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচ খেলবে বিশ্বকাপের অন্যতম ফেভারিট ব্রাজিলের বিপক্ষে। দ্বিতীয় রাউন্ডে উঠতে তাই অবিশ্বাস্য কিছুই করে দেখাতে হবে তাদের।
ভিন্নবার্তা ডটকম/এন



আরো




মাসিক আর্কাইভ