1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
বিয়ে করছেন নীল ছবির স্টার মিয়া খলিফা |ভিন্নবার্তা

বিয়ে করছেন নীল ছবির স্টার মিয়া খলিফা

vinnabarta.com
  • প্রকাশ : রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯, ০১:১১ অপরাহ্ন

নীল রাজ্যের স্টার হিসেবে সারা দুনিয়ায় পরিচিত মিয়া খলিফা বেশ কয়েক বছর আগেই ছেড়ে দিয়েছেন নীল ছবিতে অভিনয়। তবু এখনও তাকে সবাই আগের স্টার হিসেবেই চেনেন।

এবার এই পরিচিতি পাকাপাকিভাবে ছাড়তে চান মিয়া। স্বামীর পরিচয়েই নাকি বাঁচতে চান নীল দুনিয়ার একসময়ের পরী মিয়া। জানা গেছে, শিগগিরই বিয়ের পিঁড়িতে বসছেন তিনি। ৬ মাসের মধ্যে বিয়ে সেরে ফেলার ঘোষণা দিয়েছেন তিনি। আর এই ঘোষণা দিতেই শুরু হয়েছে নানা জল্পনা।

দীর্ঘদিন ধরেই এই বিষয়ে গুঞ্জন ছিল। তবে এখন শোনা যাচ্ছে মিয়ারই নাকি বিয়ে করার জন্যে তাড়া লেগে গেছে। আর সবকিছু ঠিক থাকলে আগামী বছরের শুরুতেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি। দীর্ঘদিনের বয়ফ্রেন্ড রবার্ট স্যান্ডবার্গের সঙ্গেই বিয়ে হতে যাচ্ছে তার। যদিও এভাবে বিয়ে করার জন্যে কেন এত তাড়াতাড়ি তা নিয়ে শুরু হয়েছে জল্পনা।

এ বিষয়ে নেটিজেনদের প্রশ্ন, তাহলে কী সুখবর দিতে চলেছেন মিয়া খালিফা? যদিও তার অনুরাগীদের এহেন প্রশ্নবানে মুখ খুলতে বাধ্য হয়েছেন মিয়া।

নিজেই সমস্ত জল্পনা উড়িয়ে বলছেন, না, আমি মোটেও প্রেগনেন্ট নই ৷ শুধুমাত্র হবু বরের ক্যারিয়ারের টাইমিং অনুযায়ী পুরো পরিকল্পনা করা হয়েছে।

কয়েক বছর আগে নীলছবির জগতকে পাকাপাকিভাবে বিদায় জানিয়েছেন মিয়া। এরপর মার্চে বিশেষ বন্ধু রবার্ট স্যান্ডবার্গের সঙ্গে বাকদান পর্ব সারেন তিনি।

সে সময় তিনি জানান, আপাতত বিয়ে করার কোনও তাড়াহুড়ো নেই তার। ২০২১ এর আগে তো নয়ই। কিন্তু হঠাৎই বিয়ের তারিখ একবছরেরও বেশি এগিয়ে এনে ৬ মাসের মধ্যে বিয়ে সেরে ফেলার কথা ঘোষণা দিতেই শুরু হয় প্রেগনেন্সির জল্পনা ৷ যদিও এটা মিয়া নিজেই খারিজ করে দিয়েছেন। সূত্র: কলকাতা২৪

এএস/শিরোনাম বিডি

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD