1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
বিসিবি সভাপতি পাপনের ক্যাসিনো খেলার ভিডিও ভাইরাল |ভিন্নবার্তা

বিসিবি সভাপতি পাপনের ক্যাসিনো খেলার ভিডিও ভাইরাল

vinnabarta.com
  • প্রকাশ : শনিবার, ২ নভেম্বর, ২০১৯, ০২:০১ অপরাহ্ন

বাংলাদেশের সেরা ক্রিকেটার সাকিব আল হাসানের বিরুদ্ধে আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা আইসিসির নিষেধাজ্ঞা ঘোষণায় দেশের ক্রিকেট অনুরাগীদের মাঝে সৃষ্টি হয়েছে তীব্র ক্ষোভ; নেমে এসেছে হতাশা। প্রতিবাদে রাস্তায় নেমে বিক্ষোভ করছেন তার ভক্তরা। বাংলাদেশ ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের পদত্যাগের দাবিও উঠেছে এ প্রসঙ্গে।

এরই মধ্যে গতকাল থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে ক্রিকেট ভক্তদের ফেসবুক টাইমলাইনে ভাইরাল বিসিবি সভাপতি পাপনের ক্যাসিনোর একটি ছবি এবং ভিডিও। প্রথমে দুটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। জানা গেছে, ব্যক্তিগত কারণ দেখিয়ে পদত্যাগ করতে পারেন বিসিবি সভাপতি পাপন।

জানা গেছে, যা নজরে পড়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনারও। পাপনের এই ক্যাসিনো খেলার দৃশ্য দেখে হতবাক প্রধানমন্ত্রী নিজেই। যদিও এখনো কোনো সিদ্ধান্ত জানাননি তিনি।

এ ব্যাপারে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘ক্রিকেট বোর্ডের ব্যাপারটি আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরাসরি দেখাশোনা করেন, তত্ত্বাবধান করেন। বিষয়টি তিনি দেখছেন, কাজেই এই বিষয়ে আমরা কোনো মন্তব্য করতে চাই না।’

এছাড়া পাপনের ক্যাসিনো খেলার ভিডিও নিয়ে কথা বলেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। প্রতিমন্ত্রী বলেন, ‘বাংলাদেশে ক্যাসিনো একটি অপরাধ। সম্প্রতি আপনারা দেখছেন, যারা এ অপরাধ করছে তাদের আমরা শাস্তি দিচ্ছি। এখন অনেকের কথায় শুনছি যারা দেশের বাইরেও এসব করছে। তবে আমি এখনো দেখিনি, শুনেছি। তাই এসব নিয়ে কিছু বলতে পারছি না। তবে এ ধরনের অপরাধে সবার শাস্তি পাওয়া উচিত।’

এখন এই ক্যাসিনোর ভিডিও ভাইরাল হওয়ার পর পাপনের পরিণতি কি হয় সেটাই দেখার বিষয়।

এনআই/শিরোনাম বিডি

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD