1. jashimsarkar1980@gmail.com : admin : jashim sarkar
  2. naim@vinnabarta.com : admin_naim :
  3. admin_pial@vinnabarta.com : admin_pial :
  4. admin-1@vinnabarta.com : admin : admin
  5. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  6. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
বিশিষ্ট ব্যবসায়ী সৈয়দ সাইদুর রহমানের ইন্তেকালে ‘ভিন্নবার্তা’ পরিবারের শোক - |ভিন্নবার্তা




বিশিষ্ট ব্যবসায়ী সৈয়দ সাইদুর রহমানের ইন্তেকালে ‘ভিন্নবার্তা’ পরিবারের শোক

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : শনিবার, ২ মে, ২০২০ ১:৩৭ অপরাহ্ন

এস এস রহমান গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সৈয়দ সুলতান সাইদুর রহমান এর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে অনলাইন নিউজ পোর্টাল ‘ভিন্নবার্তা ডটকম’ পরিবার। অনলাইনভিত্তিক এই সংবাদ মাধ্যম পরিবারের পক্ষ থেকে মরহুম সৈয়দ সুলতান সাইদুর রহমানের রূহের মাগফিরাত কামনা করা হয়েছে। একইসঙ্গে দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে ‘আল্লাহ যেন তাকে জান্নাতবাসী করেন’। এছাড়া সামাজিক যোযোযোগ মাধ্যমসহ বিভিন্ন মহল থেকেও মরহুমের জন্য দোয়া কামনা করা হয়েছে।

জানা গেছে, সৈয়দ সুলতান সাইদুর রহমান ছিলেন একজন নীতিবান ব্যবসায়ী ও সমাজসেবক। সাদা মনের এই মানুষটি তার সততা দিয়ে ব্যবসায়ীক জীবনে সফলতা এনেছেন। তিন বছর আগে তিনি ক্যান্সারে আক্রান্ত হন। এজন্য তিনি সিঙ্গাপুরে নিয়মিত চিকিৎসা নিচ্ছিলেন। মাসে অন্তত একবার তাকে চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যেতে হতো। কিন্তু করোনা ভাইরাসের কারণে সব ধরণের যোগাযোগ বন্ধ থাকায় চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যেতে পারেনি তিনি। ফলে দেশেই চিকিৎসা নিচ্ছিলেন এ ব্যবসায়ী। এ পরিস্থিতিতে গত ৩০ এপ্রিল ভোরে হঠাৎ তার শারীরিক অবস্থার অবনতি হলে তিনি রাজধানীর গেন্ডারিয়ার ধুপখোলা এলাকায় নিজ বাসভবনে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭১ বছর। তিনি স্ত্রী, দুই কন্যা ও অসংখ্যা আত্মীয়-স্বজন রেখে গেছেন। ৩০ এপ্রিল জহুরের নামাজের পর রাজধানীর গেন্ডারিয়া জামে মসজিদে তার জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। পরে তাকে জুরাইন কবরস্থানে দাফন করা হয়েছে।

সৈয়দ সুলতান সাইদুর রহমান এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন এস এস রহমান গ্রুপের বর্তমান চেয়ারম্যান মো. রাকিবুল আলম দিপু। তিনি মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন এবং সংশ্লিষ্ট ব্যবসায়ী, সহকর্মী, আত্মীয়-স্বজন ও দেশবাসীর কাছে মরহুমের জন্য দোয়া চেয়েছেন।

এস এস রহমান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শরীফ মোহাম্মদ আফজাল হোসাইন তাঁর ফেসবুকে দেয়া এক পোস্টে লিখেছেন, সুলতান সাইদুর রহমান একজন ব্যক্তি, একটি প্রতিষ্ঠান। একজন প্রতিষ্ঠাতা ও কর্ণধার। জীবন চক্রের শেষ ধাপ অতিক্রম করেছেন ৩০ এপ্রিল। এদিন ভোরে ফিরে গেছেন মহান সৃষ্টিকর্তার নিকট।
সততা, সরলতা ও সাফল্যের প্রতীক এবং নিভৃতে দাতা ছিলেন তিনি। আমার দেখামতে অসাধারণ একজন সাদা মনের মানুষ ছিলেন সৈয়দ সুলতান সাইদুর রহমান। অকৃত্রিম ভালোবাসতে জানতেন। আমাদের ঋনী করে গেছেন শর্তহীন মমতা দিয়ে। আল্লাহ তার সকল সৎ কর্মের দ্বারা তাকে জান্নাতবাসী করুন। মরহুমের জন্য সকলের নিকট দোয়া কামনা করছি। শরীফ মোহাম্মদ আফজাল হোসাইন বলেন, এস এস রহমান গ্রুপের পক্ষ থেকে শ্রদ্ধা ও সম্মান প্রদর্শন করছি তাকে (সৈয়দ সুলতান সাইদুর রহমান) এবং তার আদর্শকে।
ভিন্নবার্তা ডটকম/এসএস



আরো




মাসিক আর্কাইভ