শিরোনাম
সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান প্রধানমন্ত্রীর২৬ বছর আগের মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির জামিন হলো নাজমে উঠেছে সৈয়দপুর পৌরসভা নির্বাচন; ত্রিমুখী লড়াইয়ের সম্ভাবনাধুনটে স্ত্রীকে হত্যা মামলায় স্বামীর বিরুদ্ধে চার্জশিটশাহজাদপুরে প্রখ্যাত দুই শহীদ মুক্তিযোদ্ধা হেলাল-ফরহাদের কবর সংস্কারে দাবি, অধ্যক্ষের না!আদালতে খুনিদের লোমহর্ষক জবানবন্দি থাকলেও বাদীর সঙ্গে ৫ লাখে আপোষের অভিযোগ !আ.লীগ নেতা দুই ভাইয়ের সাড়ে ৫ হাজার বিঘা জমি, ৫৫ বাস ক্রোকের নির্দেশধুনটে মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহন২৪ ঘণ্টায় করোনায় আরও ৫ জনের মৃত্যু, শনাক্ত ৪১০জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা ২৪ মে থেকে, ভর্তি কার্যক্রম ৮ জুন

বিএনপি সমর্থিত বিজয়ী কাউন্সিলর নিহতের ঘটনায় ঘাতক গ্রেফতার

মির্জা হুমায়ুন, সিরাজগঞ্জ

সিরাজগঞ্জ পৌরসভা নির্বাচনে সিরাজগঞ্জ পৌরসভার গুরুত্বপূৃন এলাকা ৬নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর তরিকুল ইসলাম খানকে ছুরিকাঘাতে হত্যাকারী ঘাতক মো. জাহিদুল ইসলামকে (২০) গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে ঢাকার যাত্রাবাড়ী এলাকা থেকে জাহিদকে গ্রেফতার করে পুলিশ। এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুড়িটি উদ্ধার করা হয়েছে।
শুক্রবার সিরাজগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার হাসিবুল আলম এসব তথ্য নিশ্চিত করেন।

গত ১৬ জানুয়ারি ২য় ধাপের পৌর নির্বাচনের দিন রাতেই সিরাজগঞ্জে প্রতিপক্ষের সমর্থকদের হামলায় বিএনপি সমর্থিত বিজয়ী কাউন্সিলর তরিকুল ইসলাম খুন হন।

ভিন্নবার্তা/এমএসআই

আরো পড়ুুন