শিরোনাম

বিএনপি নেতার মৃত্যুতে ফখরুলের শোক

সাতক্ষীরা জেলাধীন কালীগঞ্জ উপজেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল খালেক ১ মার্চ এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে খুলনার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২ মার্চ ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, “আব্দুল খালেক এর মৃত্যুতে তার পরিবারবর্গ ও নিকটজনদের ন্যায় আমিও গভীরভাবে সমব্যাথী। তিনি কালীগঞ্জ উপজেলা বিএনপি-কে শক্তিশালী ও মজবুত ভিত্তির ওপর প্রতিষ্ঠিত করতে নিরলসভাবে কাজ করে গেছেন। এছাড়া জনপ্রতিনিধি হিসেবেও এলাকার উন্নয়নে অবদানের জন্য তিনি এলাকাবাসীর নিকট ছিলেন একজন জনপ্রিয় নেতা।

সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর নীতি ও আদর্শ এবং বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শন বুকে ধারণ করে গণতান্ত্রিক অধিকারের স্বপক্ষে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে বিএনপির প্রতিটি আন্দোলন-সংগ্রামে তিনি সক্রিয় অংশগ্রহণ করেছেন। দোয়া করি-মহান রাব্বুল আলামীন যেন তাকে জান্নাত নসীব এবং গভীর শোকে কাতর পরিবারবর্গকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন। আমি মরহুম আব্দুল খালেক এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকার্ত পরিবারবর্গ, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা।”

বিএনপির সহ-দফতর সম্পাদক মো: তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত এক বার্তায় ২ মার্চ এসব কথা জানানো হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
আরো পড়ুুন