1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
বিএনপির সহিংসতার কারণ জানালেন কাদের |ভিন্নবার্তা

বিএনপির সহিংসতার কারণ জানালেন কাদের

vinnabarta.com
  • প্রকাশ : শুক্রবার, ২৯ নভেম্বর, ২০১৯, ০৪:১৭ অপরাহ্ন

খালেদা জিয়ার মুক্তির জন্য আদালতের ওপর চাপ দিতেই বিএনপি আদালত প্রাঙ্গণে সহিংসতা করেছে বলে মন্তব্য করেছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (২৯ নভেম্বর) রাজধানীর খামারবাড়ির কৃষিবিদ ইন্সটিটিউশন মিলনায়তনে মৎস্যজীবী লীগের সম্মেলনে তিনি এ কথা বলেন।

কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে দলের নেতাকর্মীরা গত মঙ্গলবার সুপ্রিম কোর্টের সামনে সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। এক পর্যায়ে পুলিশের সঙ্গে তাদের ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটে। সে সময় বেশ কয়েকটি গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটে। এ প্রসঙ্গে টেনে সেতুমন্ত্রী এ কথা বলেন।

এ সময় বিএনপি আন্দোলনের নামে সহিংসতা করলে সমুচিত জবাব দেওয়া হবে হুঁশিয়ারি দিয়ে ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনপ্রিয় সরকারকে হটাতে ষড়যন্ত্র অব্যাহত আছে। এই ষড়যন্ত্র রুখতে নেতাকর্মীদের প্রস্তুত থাকার নির্দেশ দেন তিনি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, দলের সহযোগী সংগঠনের নতুন নেতাদের বিরুদ্ধে কোনো অভিযোগ প্রমাণিত হলে সংগঠন থেকে বাদ দেওয়া হবে। এছাড়া প্রকৃত মৎস্যজীবীরা এই সংগঠনে না আসলে সংগঠন টিকবে না বলেও জানান তিনি।
সম্মেলনে ক্ষমতাসীন আওয়ামী লীগের সমর্থক সংগঠন মৎস্যজীবী লীগের সভাপতি মো. সাইফুর রহমান এবং সাধারণ সম্পাদক হিসেবে শেখ আজগর লস্কর নির্বাচিত হয়েছেন। নবনির্বাচিতদের নাম ঘোষণা করেন ওবায়দুল কাদের।

এনআই/শিরোনাম বিডি

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD