1. naim@vinnabarta.com : admin_naim :
  2. admin_pial@vinnabarta.com : admin_pial :
  3. admin-1@vinnabarta.com : admin : admin
  4. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  5. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  6. jashimsarkar1980@gmail.com : admin : jashim sarkar
  7. admin@admin.com : happy :
বাস-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ৩ - |ভিন্নবার্তা




বাস-লেগুনা সংঘর্ষে নিহত বেড়ে ৩

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ১ আগস্ট, ২০২২ ১২:০৫ am

রাজধানীর মিরপুর শাহ আলীর বেড়িবাঁধ এলাকায় বাস এবং লেগুনার মুখোমুখি সংঘর্ষে মো. মিলন গাজী (৪৫) নামের আরেকজনের মৃত্যু হয়েছে। রোববার (৩১ জুলাই) রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ নিয়ে এই দুর্ঘটনায় নিহতের সংখ্যা দাঁড়ালো তিনজনে।

নিহত অপর দুজন হলেন, মো. রবিউল ইসলাম রুবেল (৩৮) ও মো. জুবায়ের হোসেন (৪৫)। এর মধ্যে জুবায়ের ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছেন। আহতদের মধ্যে মো. মিলন গাজী (৪২) ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন ছিলেন। অন্যরা বিভিন্ন স্থানে চিকিৎসা নিয়েছেন। রোববার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রুবেলের ভাই মো. ছোটন বলেন, আমার ভাই ঢাকায় রিকশা চালাতেন। ঈদের চার/পাঁচ দিন পর গ্রাম থেকে ঢাকায় আসেন। এনজিও লোন আছে তার। লোনের কিস্তি দিতে পারছিলেন না। এ কারণে ঢাকায় এসে রিকশা চালানো শুরু করেন।

তিনি আরও জানান, তাদের গ্রামের বাড়ি কুষ্টিয়ার দৌলতপুর থানার পূর্ব ফিলিপনগর গ্রামে। তাদের বাবার নাম মো. শাহজাহান মন্ডল। নিহত রুবেল মিরপুর ১৪ নম্বরে থাকতেন। তার দুটি মেয়ে ও একটি ছেলে রয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, সংঘর্ষে আহত দুজনকে ঢাকা মেডিকেলে আনা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় রুবেল মারা যান। এরপর মিলন গাজী নামের আরও একজন মারা যান। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

ভিন্নবার্তা/এমএসআই



আরো




মাসিক আর্কাইভ