1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
বাংলাদেশে বিদেশিদের বিনিয়োগের আহ্বান রাষ্ট্রপতির |ভিন্নবার্তা

বাংলাদেশে বিদেশিদের বিনিয়োগের আহ্বান রাষ্ট্রপতির

vinnabarta.com
  • প্রকাশ : বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯, ০১:০৩ পূর্বাহ্ন

লক্ষ্যমাত্রা অনুসারে ২০৩০ সালের মধ্যে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে সরকার সক্রিয়ভাবে কাজ করে যাচ্ছে বলে জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ। বিদেশি বিনিয়োগের সুযোগ সুবিধা ও নিরাপত্তার নিশ্চয়তার কথা জানিয়ে, তিনি বিদেশিদের বাংলাদেশে বিনিয়োগের আহবান জানান।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) বিকেলে হোটেল শেরাটনে ইন্টারন্যাশনাল চেম্বার অব কমার্স-আইসিসি আয়োজিত তিন দিনব্যাপী টেকসই উন্নয়নে অর্থায়ন বিষয়ক আন্তর্জাতিক সম্মেলনের উদ্বোধন করেন।

এসময় আইসিসি’র সভাপতি মাহবুবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অর্থমন্ত্রী আ হ ম মুস্তাফা কামাল, পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, প্রধানমন্ত্রীর বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান বক্তব্য রাখেন।

রাষ্ট্রপতি তার বক্তব্যে আরও বলেন, বিদেশী বিনিয়োগকে উৎসাহিত করতে দেশে একশ’টি অর্থনৈতিক অঞ্চলে সুযোগ সুবিধা নিশ্চিত করা হবে।

আইসিসি’র শতবর্ষ ও আইসিসি বাংলাদেশের পঁচিশ বছর পূর্তি উপলক্ষে এশিয়া-প্যাসিফিক অঞ্চলের অন্তর্ভুক্তিমূলক ও টেকসই উন্নয়ন প্রসারে অর্থায়ন নিয়ে আয়োজিত আন্তর্জাতিক এই সম্মেলনে ত্রিশটি দেশের ব্যবসায়ী, অর্থনীতিবিদ, ব্যাংকারসহ শতাধিক প্রতিনিধি অংশ নিয়েছে।

আইআই/শিরোনাম বিডি

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD