1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :

বাংলাদেশকে জিতিয়ে যা বললেন তানজিম সাকিব

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ১৭ জুন, ২০২৪ ১০:৪৯ am

টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে ডাক পাওয়ার পর অনেক কথায় হয়েছিল তানজিম হাসান সাকিবকে নিয়ে। অথচ মাঠের পারফরম্যান্সে সমালোচকদের জবাব দিচ্ছেন টাইগার এই পেসার। বিশ্বকাপের শুরু থেকেই বল হাতে দুর্দান্ত করছেন তিনি। আজ সোমবার নেপালের বিপক্ষেও দলের সেরা বোলার ছিলেন তানজিম সাকিব।

নিজেন কোটার ৪ ওভার পূরণ করে ৭ রান দিয়ে নিয়েছেন ৪ উইকেট। যেখানে আবার পুরো স্পেলে ২১টি ডট বল করেছেন সাকিব। যা টি-টোয়েন্টি বিশ্বকাপে চার ওভার বল করে সর্বোচ্চ ডট বল দেওয়ার রেকর্ড। ম্যাচশেষে সাকিব জানালেন, নিজের পরিকল্পনা মাফিক বল করেই সফল হয়েছেন তিনি।

সাকিব বলেন, ‘আমরা সবকিছু স্বাভাবিক রাখতে চেয়েছিলাম। আতঙ্কিত না হয়ে ভালো জায়গাতে বল করার চেষ্টা করেছি। আমরা এই স্কোর(১০৬ রান) ডিফেন্ড করা নিয়ে আত্মবিশ্বাসী ছিলাম। এই বোলিং আক্রমণ অসাধারণ। সবাই ভালো বল করেছে।’

‘মুস্তাফিজ ডেথ ওভারে চাপের মধ্যেই উইকেট মেডেন ওভার করেছে। আমি আমার পরিকল্পনা বাস্তবায়ন করতে চেয়েছিলাম এবং এটাতেই ফোকাস করেছি।’-যোগ করেন তিনি।

এদিকে টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রথমবারের মতো সুপার এইটে খেলতে যাচ্ছে বাংলাদেশ। আর এই সুপার এইট নিয়ে নিজের ভাবনার কথা জানাতে গিয়ে সাকিব বলেন, ‘আমরা সুপার এইটে খেলা নিয়ে রোমাঞ্চিত, একইসাথে আত্মবিশ্বাসীও।’
‌ভিন্নবার্তা ডটকম/এন



আরো




মাসিক আর্কাইভ