শিরোনাম

বরিশালে ভুয়া মেজর র‌্যাবের হাতে আটক

বরিশাল প্রতিনিধি

বরিশালে মেজর পরিচয়দানকারী এক প্রতারককে আটক করেছে র‌্যাব-৮।

সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে বরিশাল নগরীর সিঅ্যান্ডবি রোডের লেক সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করা হয়। এসময় ‘বাংলাদেশ সেনাবাহিনী’ স্টিকার লাগানো সাদা রংয়ের একটি প্রাইভেট কার জব্দ করা হয়।

আটকের নাম সাইফুল ইসলাম (২৫), তিনি বরিশালের বানারীপাড়া উপজেলার বিশারকান্দি ইউনিয়নের কুমারের পাড় এলাকার নুরুজ্জামান হাওলাদারের ছেলে।

র‌্যাব-৮ জানায়, বরিশাল নগরীর চৌমাথা এলাকার ডি.আর মোটরস এন্ড কার ডেকোরেশনের মালিক মো. ইশতিয়াক তুহিনের সাথে প্রতারক সাইফুলের একটা সম্পর্ক গড়ে উঠে। কেননা সাইফুল তার প্রাইভেট মেরামত ও ডেকোরেশন কাজের জন্য প্রায় তুহিনের দোকানে আসতেন।

পরিচয়ের এক পর্যায় তিনি নিজেকে সেনাবাহিনীর মেজর পরিচয় দিয়ে দোকান মালিকের ছেলে ইশতিয়াক তুহিনের ছোট ভাই ইশতিয়াককে চার লাখ টাকার বিনিময়ে সেনাবাহিনীর ওয়ারেন্ট অফিসার পদে চাকরি পাইয়ে দেওয়ার প্রস্তাব দেন। এতে রাজি হয় ইশতিয়াক ও তার বাবা। সে অনুযায়ী সোমবার (২৩ সেপ্টেম্বর) তুহিনের ভাই’র বায়োডাটা ও নগদ ৫০ হাজার টাকা নিতে পুনরায় তুহিনের দোকানে আসে সাইফুল। তখন তার পরিচয় ও ভাবভঙ্গি আর কথাবার্তায় সন্দেহ হলে তুহিন র‌্যাব-৮ কে অবহিত করেন।পরে র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে এসে সাইফুলকে আটক করে।

বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল র‌্যাব-৮ এর সিপিএসসি কোম্পানি কমান্ডার মেজর খান সজিবুল ইসলাম।

এমএম/শিরোনাম বিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
আরো পড়ুুন