1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
বদরগঞ্জে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করলেন এমপি ডিউক - |ভিন্নবার্তা
মুজিববর্ষ উপলক্ষ্যে

বদরগঞ্জে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করলেন এমপি ডিউক

vinnabarta.com
  • প্রকাশ : রবিবার, ১৬ অগাস্ট, ২০২০, ০৮:৫৮ অপরাহ্ন

শিমুল খান স্টাফ রিপোর্টার: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে বদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বৃক্ষরোপণ কর্মসূচি শুরু হয়েছে।

আজ শনিবার (১৫ আগষ্ট) সকালে বদরগঞ্জ উপজেলা চত্বরে বৃক্ষরোপন কর্মসূচির শুভ উদ্ধোধন রংপুর-২ বদরগঞ্জ-তারাগঞ্জ আসনের সাংসদ মাটি ও মানুষের নেতা আবুল কালাম মোহাম্মদ আহসানুল হক চৌধুরী ডিউক।

এসময় এমপি ডিউক বলেন, জলবায়ূর পরিবর্তন রোধে সামাজিক বনায়নের কোনো বিকল্প নেই। মানুষের জীবন বাঁচাতে বৃক্ষের গুরুত্ব অনেক। আমার নেত্রী, আমার মা শেখ হাসিনার উদ্যোগ অত্যন্ত প্রশংসনীয়। কাজেই আমরা সবাই এ বর্ষায় গাছ রোপন করে দেশকে আরো প্রাকৃতিকবন্ধন হিসাবে গড়ে তুলতে চাই।

তিনি আরো বলেন জাতির পিতা আমাদের একটি স্বাধীন দেশ দিয়ে গেছেন। দেশটিকে সবার জন্য বাসযোগ্য করে গড়ে তুলতে হবে। এই গাছ লাগানোর সুফল দেশবাসী পাবেন।

এসময় উপস্থিত ছিলেন রংপুর-২ বদরগঞ্জ-তারাগঞ্জ আসনের সাংসদ আবুল কালাম মোহাম্মদ আহসানুল হক চৌধুরী ডিউক, বদরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলে রাব্বী সুইট, বদরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তাজুল ইসলাম, বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টুটুল চৌধুরী, বদরগঞ্জ উপজেলা নির্বাহি অফিসার মেহেদী হাসানসহ আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগের অঙ্গসংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ভিন্নবার্তা/এসআর

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD