1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি হলেন বরিশাল বাবুগঞ্জের মেয়ে রোকেয়া সুলতানা |ভিন্নবার্তা

বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি হলেন বরিশাল বাবুগঞ্জের মেয়ে রোকেয়া সুলতানা

vinnabarta.com
  • প্রকাশ : সোমবার, ৮ মার্চ, ২০২১, ১০:৩৭ অপরাহ্ন

বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি হলেন, বরিশাল বাবুগঞ্জের মেয়ে ও জাতীয় আইন কলেজের মেধাবী শিক্ষার্থী মোসাম্মৎ রোকেয়া সুলতানা। এ কমিটিতে সহ-সভাপতি মোসাম্মৎ রোকেয়া সুলতানা ছাড়া আরও নতুন দায়িত্বপ্রাপ্তরা হলেন, সহ-সভাপতি মাহমুদা আলী মেনুকা, সহ-সভাপতি দীপক কুমার শীল, সহ-সভাপতি ফজলে রাব্বি মিথুন, সাংগঠনিক সম্পাদক কাজী রুমা, সাংগঠনিক সম্পাদক তাবাসসুম চৌধুরী রিয়া ও উপ-প্রচার সম্পাদক হাবিবুল্লাহ বাহার।

জানা গেছে, গত ২৪ ফেব্রুয়ারি সংগঠনের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী সম্মেলন পরিষদের সদস্য, এডভোকেট শহিদুল ইসলাম টিটু ও সাধারণ সম্পাদক সুপ্রিম কোর্টের বিশিষ্ট আইনজীবী এডভোকেট জিয়াউল হক চৌধুরী বাবু স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ বর্ধিত কমিটির অনুমোদন দেওয়া হয়। সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে নতুন এ বর্ধিত কমিটির অনুমোদন দেওয়া হয়েছে বলে ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

জানা গেছে, বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি মোসাম্মৎ রোকেয়া সুলতানা শিক্ষা ও সামাজিক কার্যক্রমের সঙ্গে জড়িত রয়েছেন। অত্যন্ত সৎ, মেধাবী ব্যক্তিত্ব রোকেয়া সুলতানাকে সংগঠনের গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়ায় তার শুভাকাঙ্খীরা সুযোগ্য ও সফল সভাপতি এডভোকেট শহিদুল ইসলাম টিটু ও বিপ্লবী সাধারণ সম্পাদক এডভোকেট জিয়াউল হক চৌধুরী বাবুকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন তার শুভাকাঙ্খিরা। পাশাপাশি শিক্ষা-শান্তি-শৃঙ্খলা-ন্যায়নীতির পতাকাবাহী এ সংগঠনের মঙ্গলও কামনা করেন তারা।
ভিন্নবার্তা ডটকম/এন

 

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD