1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
ফেসবুকে ঘুরছে সম্রাটের গাওয়া গান |ভিন্নবার্তা

ফেসবুকে ঘুরছে সম্রাটের গাওয়া গান

vinnabarta.com
  • প্রকাশ : বুধবার, ২ অক্টোবর, ২০১৯, ০৩:০০ অপরাহ্ন

ক্যাসিনোবিরোধী সাঁড়াশি অভিযানে ঢাকা দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে গ্রেফতারের পর আলোচনায় আসে ঢাকা দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের নাম। অভিযান শুরুর পর দলীয় কার্যালয়ে বা কাকরাইলের নিজ অফিসে অবস্থান করলেও গত রোববার থেকে তাকে প্রকাশ্যে দেখা যায়নি। এছাড়া আইন-শৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকেও কোনো তথ্য পাওয়া যায়নি।

এদিকে সম্রাটের খোঁজ না পাওয়া গেলেও তার গাওয়া একটি গানের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। কোনো এক অনুষ্ঠানে সম্রাটকে পপ সম্রাট আজম খানের জনপ্রিয় গান ‘রেল লাইনের ওই বস্তিতে’ গানটি গাইতে দেখা যায়। গানটি ফেসবুক-ইউটিউবে ছড়িয়ে পড়েছে।

অনুষ্ঠানে সম্রাট গান গাওয়ার সময় উপস্থিত জনতা হাততালি দিয়ে অভিনন্দন জানান। আবার অনেকে মোবাইল ফোনে সম্রাটের গান গাওয়ার দৃশ্য ভিডিও করেন। গানটি সম্প্রতি ভাইরাল হলেও এটি বেশ আগে কোনো এক অনুষ্ঠানে সম্রাট গানটি গেয়েছিলেন বলে ধারণা করা হচ্ছে।

ক্যাসিনোবিরোধী অভিযানে আলোচনায় ইসমাইল চৌধুরী সম্রাটের নাম আশায় গতকাল মঙ্গলবার এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘ওয়েট করেন, এত তাড়াহুড়ো করছেন কেন? কাউকে ছাড় দেব এমন কোনো কথা আমরা বলিনি। যাকে আপনি গ্রেফতার করবেন, সেটা তদন্ত করে উপযুক্ত প্রমাণ নিয়েই গ্রেফতার করার মতো অবস্থা হলে অবশ্যই গ্রেফতার করা হবে। এবং বলা আছে কাউকে ছাড় দেয়া হবে না।’

তিনি আরও বলেন, ‘এখানে ব্যক্তিবিশেষ কোনো বিষয় নয়। ব্যক্তি যেই হোক, অপকর্ম করলে সাম্প্রতিক অভিযানের টার্গেট হলে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।’

এনআই/শিরোনাম বিডি

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD